শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
ফুলশ’য্যার রাতের গল্পটি পুরোটা প’ড়লে আপনার চোখের জল ধ’রে রা’খতে পা’রবেন না কুকর্মের নথি জাতিসংঘে তুলে ভারতকে সতর্ক করল পাকিস্তান বাংলাদেশ-ভারত-পাকিস্তানের একক রাষ্ট্র হওয়া জরুরি! ভারতে থেকে আসামকে বিচ্ছিন্ন করতে উলফা গেরিলাদের প্রশিক্ষণ পাকিস্তানে বাবরি মসজিদের জায়গায় রাম মন্দিরের পর এবার রাম বিমানবন্দর দী’র্ঘ ২০ মিনিটের ভি’ডিও ক্লি’পটি ছ’ড়িয়ে প’ড়েছে হাসপাতালের ডাক্তার-নার্স এবং কর্মকর্তা-ক’র্মচারী’দের হাতে হাতে দাদা-নাতনির প্রেম, বিয়ে না হওয়ায়… জীবনে কোটি টাকার মালিক হতে চাইলে এই ৪টি ব্যবসার কোন বিকল্প নেই ছেলের বেতন এক কোটি টাকা, শুনে অঝোরে কাঁদলেন ঝালাই মিস্ত্রি বাবা রাজনীতিবিদদের প্রেম থেকে প’রিণয় অত:পর বিয়ে
গ’ভীর রাতে ঘুম ভে’ঙ্গে যৌ’ন উ’ত্তে’জ’নায় জো’ড় করে স্ত্রী ‘ব্রা’ খু’ললেই স্বা’মী হওয়া যায় না

গ’ভীর রাতে ঘুম ভে’ঙ্গে যৌ’ন উ’ত্তে’জ’নায় জো’ড় করে স্ত্রী ‘ব্রা’ খু’ললেই স্বা’মী হওয়া যায় না

গ’ভীর রাতে ঘুম ভে’ঙ্গে যৌ’ন উ’ত্তে'জ’নায় জো’ড় করে স্ত্রী ‘ব্রা’ খু’ললেই স্বা’মী হওয়া যায় না

গভীর রা’তে ঘু’ম ভে’’ঙ্গে যৌ’’ন উ’ত্তেজ’নায় জো’ড় করে স্ত্রী ব্রা খুললেই স্বা’মী হওয়া যায় না। আম’রা স্বা’মীর দা’বি নিয়ে ব্রা খুলতে শিখেছি।কিন্তু কখনো কি স্ত্রী’কে ব’লেছি, আজ তোমা’র শ’রীরটা কেমন? সারা দিন প্র’চুর খা’টাখা’টনি হয়েছে তাই না? আজ তোমা’র শ’রীরটা একটু টি’পে দেই? শ’রীর ব্য’র্থা কমে যাব’ে!

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

যখনই যৌ’’ন উ’ত্তেজ’না উঠে, তখনই মনে পড়ে, আমা’র তো একটা স্ত্রী আ’ছে! এর আ’গে কখনো স্ত্রী নামক মা’নুষটা ক’থা মনে পড়েছে?অ’ফিসে কাজের নামে অন্যের স্ত্রী সা’থে কর্পোরেট ঘ’ষা’ঘ’ষি ক’রি।

কখনো কি মনে পড়ে কেউ একজ’ন দিন শেষে বেলকুনির গ্রিল ধ’রে পথ চেয়ে আ’ছে আমা’র অ’পেক্ষায়। অ’ফিস থেকে ফিরে ক্লা’ন্ত শ’রী’রলে, মেজাজ গরমে স্ত্রী’কে বলি দু’ধ চিনি ভাল ক’রে দিয়ে, তারা’তারি এক কাপ চা দাও!

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

তখন একবারের জ’ন্য কি মনে হয় না, এই মা’নুষটাও তো সারাদিন আমা’র মতো কা’মলা দিয়েছে, তার আমা’র মধ্যে পার্থক্য, সে ঘ’রে দিয়েছে আর আ’পনি বা’হিরে দিয়েছেন!

 

 

 

 

 

 

 

 

রা’তে ঘু’মের ভ্যান ধ’রে কম্ব’লের নিচে মেসেঞ্জারে ডিজিটাল প’রকীয়া করার স’ময়, ঘু’মন্ত স্ত্রী ক’থা একবারও মনে প’রেনা, আ’পনি তার বি’শ্বা’স ও আস্থার জায়গাটা ন’ষ্ট করে তাকে ঠকাচ্ছেন?

বাকি র’ইলো বি’য়ে! দেনমোহর আর কবুল ব’লেই স্বা’মী হওয়া যায় না। স্বা’মী একটি অ’ন্ধ বি’শ্বা’স, ভ’রসা’ময় অস্থা। শুধু যৌ’’নতায়ই স্ত্রী সু’খ না, ভালবাসায়ই স্ত্রী অ’ফুর’ন্ত সু’খ, শা’ন্তি।

 

 

 

 

 

 

 

 

অতৃ’’প্তির কারনে ক’নডমবি’হীন স’’ঙ্গ’ম ক’রেন। কখন কি ব’লেছেন আচ্ছা তোমা’র প্র’তিদিন একই ট্যা’ব’লেট খেতে ভাল লাগে? আজ থেকে বেশ কিছু দিন স’’ঙ্গ’ম ব’ন্ধ রা’খবো, তুমি আর এই ট্যা’ব’লেট খেও না প্লিজ! তোমা’র ক’ষ্ট আমা’র স’হ্য হ’য় না!

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

স্ত্রী মা’নেই রো’বট না, স্ত্রীও আ’পনার মতো র’ক্তে মাংসে গড়া একজ’ন মা’নুষ। তাকে বুঝোন, বোঝার চে’ষ্ঠা ক’রুন, বোঝা উ’চি’ৎ। স্ত্রী আ’পনার, দায়িত্ব ও কর্তব্যের পাশাপাশি তাকে ভালবাসাটাও আ’পনার মহা দায়িত্ব!

আম’রা স্ত্রী যৌ’’ন উ’ত্তেজ’না বা’ড়াতে শি’খেছে! কখনো কি তাকে জি’জ্ঞাস ক’রেছে, মা’সের প্রথমে অথবা শেষ তার শ’রীর থেকে যেই বি’ষাক্ত র’ক্তপাত হয়, তা কতটা ক’ষ্টে’র ও য’ন্ত্রনাদায়ক?

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

যৌ’’নতায় ভালবাসা থা’কেনা, ভালবাসা থাকে গভীর রা’তে যৌ’’ন মি’লন না ক’রে স্ত্রী’কে বুকে জ’ড়িয়ে নিজের হৃ’দপিন্ডে ঢু’কেয়ে তার ক’ষ্টে’র ক’থা গু’লো শু’নার মাঝে, তাকে শা’ন্তনার মাঝে।

ঠোটে চু’ম্বন করে যৌ’’ন উ’ত্তেজ’না ক’রতে শি’খেছি! কখন কি বাসার থেকে বা’হির হওয়ার বা ফেরার প’র স্ত্রী কপালে চু’ম্বন ক’রে ব’লেছি এই নেও তোমা’র সারাদিনে আ’দর।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

স্ত্রী যো’নীতে দুই ফোঁ’টা বী’র্জ দিলেই স’ন্তান আ’পনার দাবী ক’রা যায় না। স’ন্তান প্র’স্রব চলাকালীন ঘন্টার প’র ঘন্টা য’ন্ত্রনা’দায়’ক সেটা উ’পল’ব্ধি ক’রতে মাত্র দুই মিনিট ম’রিচের গু’ড়া আ’পনার লি’’ঙ্গে লাগিয়ে দেখু’ন স’ন্তান প্র’স’ব ক’তটা ক’ষ্টদা’য়ক।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

দশমা’স নয়, মাত্র দশদিন, দশ কেজি ওজ’নের একটি পাথর আ’পনার পেটে বেধে দেওয়া হবে। তা নিয়ে এই দশদিন আ’পনি স’মস্ত কা’জ ক’রতে পারলেই আ’পনার স’ন্ত্রান সেটা স্বী’কৃতি পাবেন।

স্ত্রী কে ভোগ ক’রতে না ভা’লোবাসতে শিখু’ন। বুঝতে শিখু’ন যে সে কি চায়।লেখাটা পড়ার প’র অনেকে খা’রাপ লাগবে কিন্তুএটাই বাস্তব তাই একটু প্লিজ নিজেকে প’রিবর্তন ক’রার চে’ষ্টা ক’রুন স’বাই শেয়ার ক’রুন

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *