শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
বিবাহিত অথবা অবিবাহিত সকলের পড়া উচিৎ- এক করুণ কাহিনী ফুলশ’য্যার রাতের গল্পটি পুরোটা প’ড়লে আপনার চোখের জল ধ’রে রা’খতে পা’রবেন না কুকর্মের নথি জাতিসংঘে তুলে ভারতকে সতর্ক করল পাকিস্তান বাংলাদেশ-ভারত-পাকিস্তানের একক রাষ্ট্র হওয়া জরুরি! ভারতে থেকে আসামকে বিচ্ছিন্ন করতে উলফা গেরিলাদের প্রশিক্ষণ পাকিস্তানে বাবরি মসজিদের জায়গায় রাম মন্দিরের পর এবার রাম বিমানবন্দর দী’র্ঘ ২০ মিনিটের ভি’ডিও ক্লি’পটি ছ’ড়িয়ে প’ড়েছে হাসপাতালের ডাক্তার-নার্স এবং কর্মকর্তা-ক’র্মচারী’দের হাতে হাতে দাদা-নাতনির প্রেম, বিয়ে না হওয়ায়… জীবনে কোটি টাকার মালিক হতে চাইলে এই ৪টি ব্যবসার কোন বিকল্প নেই ছেলের বেতন এক কোটি টাকা, শুনে অঝোরে কাঁদলেন ঝালাই মিস্ত্রি বাবা
মি’লনের ২০ মিনিট আগে যে দুটি খাবার খেলে থা’কতে পা’রবেন ঘন্টার পর ঘন্টা

মি’লনের ২০ মিনিট আগে যে দুটি খাবার খেলে থা’কতে পা’রবেন ঘন্টার পর ঘন্টা

মিলনের ২০ মিনিট আগে যে দুটি খাবার খেলে থাকতে পারবেন ঘন্টার পর ঘন্টা

সহ’বাসের ২০ মিনিট আগে যে দুটি খাবার খে’লে থা’কতে পারবেন ঘন্টার পর ঘন্টা,শুনুন ডাক্তারের কাছ থেকেই।শরীরের বিভিন্ন পুষ্টি পূ’রণে আমর’া প্রতিদিনই অনেক ধ’রনের খাবার খে’য়ে থা’কি কিন্তু সবাই জানি কি কোন ধ’রনের খাবার আ মা’দের সে’ক্স বা’ড়াতে স’ক্ষম?

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সাধারণত খাবারে ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শরীরে এন্ড্রো ক্রা’ইন সিস্টেম সক্রিয় থাকে। আর তা আপনার শরীরে এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈরি হওয়া নিয়ন্ত্রণ ক’রে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন সে’ক্সের ই’চ্ছা এবং পারফরমেন্সের জন্য জ’রুরি।আপনি যৌ’ন মিলনের মুডে আ’ছেন কি’না তা অনেকটাই নিয়ন্ত্রণ ক’রে আপনার খাদ্য। আসুন জেনে নিই এমন কয়েকটি দৈনন্দিন খাদ্য সম্পর্কে যা আপনার শরীরে সে’ক্স পা’ওয়া’র বা’ড়ায় বহু গু’’ণ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জেনে নিন:দু’ধ : বেশি পরিমাণ প্রাণিজ-ফ্যাট আছে এ ধরনের প্রাকৃতিক খাদ্য আপনার যৌ’নজীব’নের উ’ন্নতি ঘ’টা’য়। যেমন, খাঁটি দুধ, দুধের সর, মাখন ইত্যাদি। বেশিরভাগ মানুষই ফ্যাট জাতীয় খাবার এড়িয়ে চলতে চায়।কিন্তু আপনি যদি শরীরে সে’ক্স হরমোন তৈরি হ’ওয়া’র প’রিমা’ণ বাড়াতে চান তাহলে প্রচুর পরিমাণে ফ্যাট জাতীয় খাবারের দ’রকা’র। তবে স গু’লিকে ‘হতে হবে প্রাকৃতিক এবং স্যাচুরেটেড ফ্যাট।

ঝিনুক : আপনার যৌ’নজীবন আনন্দময় করে তুলতে ঝিনুক খাদ্য হিসেবে খুবই কা’র্যক’রী। ঝিনুকে খুব বেশি পরিমাণে জিঙ্ক থা’কে। জিঙ্ক শু ক্রা’ণুর সংখ্যা বৃ ‘দ্ধি করে এবং লিবিডো বা যৌ’ন-ই’চ্ছা বা’ড়ায়। ঝিনুক কাঁচা বা রান্না ক’রে যে অবস্থাতেই খাওয়া হোক, ঝিনুক যৌ’নজীবনে গু’রুত্বপূর্ণ ভূমিকা রা’খে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সহ’বাসের ২০ মিনিট আগে যে দুটি খাবার খেলে থাকতে পা’রবে’ন ঘন্টার প’র ঘ’ন্টা,শুনুন ডাক্তারের কাছ থেকেই।সহ’বাসের ২০ মিনিট আগে যে দুটি খাবার খেলে থাকতে পা’রবেন ঘন্টার প’র ঘন্টা,শুনুন ডাক্তারের কাছ থেকেই।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শ’রীরের বিভিন্ন পুষ্টি পূর’ণে আ’মর’া প্রতিদিনই অ’নেক ধ’রনের খাবার খে’য়ে থাকি কিন্তু সবাই জানি কি কোন ধ’রনের খাবার আ মা’দের সে’ক্স বা’ড়াতে স’ক্ষম? সাধারণত খাবারে ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শ’রীরে এন্ড্রো ক্রা’ইন সিস্টেম স’ক্রিয় থা’কে।আর তা আপনার শরীরে এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈ’রি হ’ওয়া নিয়ন্ত্রণ ক’রে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন সে’ক্সের ই’চ্ছা এবং পারফরমেন্সের জন্য জরুরি।আপনি যৌ’ন মিলনের মুডে আছেন কিনা তা অনেকটাই নি’য়ন্ত্র’ণ ক’রে আপনার খাদ্য। আসুন জেনে নিই এমন কয়েকটি দৈনন্দিন খাদ্য সম্পর্কে যা আপনার শরীরে সে’ক্স পাওয়ার বা’ড়ায় ব’হু গু’ণ।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *