মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সাব’ধান! না’রীর যো’নীতে মুখ দেওয়া’র আগে এই বি’ষয়টা জেনে নিন। প্র’ত্যেক পু’রু’ষের জা’না দরকার যৌ’ন চা’হিদা মেটাতে একি কা’ণ্ড করলেন স’দ্য বিবা’হিতা ত’রুণী ! বিস্তারিত ভিতরে ৫ দিনে ৩ টা খা’ট ভা’ঙলো হোম কোয়া’রেন্টা’ইনে থাকা ব’রিশালের নব দ’ম্পতি ! মা’কে পাশে’র রুমে রে’খে প্রেমিকে’র সঙ্গে শা’রীরি’ক স’ম্প’র্কে লি’প্ত কিশো’রী মায়ে’র জন্য পা’ত্র খুঁজছেন ক’লেজ পড়ুয়া মে’য়ে! বাংলাদেশে সবাইকে ছাড়িয়ে শীর্ষে তুর্কি অ্যাপ ‘বিপ’ পশ্চিমা কোনো দেশের নির্দেশ মানব না: এরদোগান জয়ী হয়েই বিএনপি-জামায়াত প্রার্থীদের বাসায় কাদের মির্জা দ্বি,গুণ উ’ত্তেজনা বাড়াতে এই বিশেষ কাজ চ’রম তৃ’প্তি দেয় মে’য়েদের মি’লনকালে মে’য়েরা ব্য’থা পাওয়ার ৫টি কারণ
অভিনয়ে আর দেখা যাবে না মিশাকে

অভিনয়ে আর দেখা যাবে না মিশাকে

অভিনয়ে আর দেখা যাবে না মিশাকে

এক কথায় টানা বিপুল সংখ্যক ছবি করে বিশ্বরেকর্ড গড়া মিশা সওদাগরকে ওয়ার্ল্ড ফিল্ম ইন্ড্রাস্টির কোনো অ’ভিনেতা টপকাতে পারেনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ পর্যন্ত তিনি বাংলা ভাষায় ৯ শতাধিক ছবিতে অ’ভিনয় করেছন, যা পৃথিবীর অন্য কোনো অ’ভিনেতার এক ভাষায় এতো মুভি করার সুযোগ হয়নি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এবার যেন সত্যিই হাপিয়ে উঠেছে এই খলনায়ক। তাই বেশ কয়েক বছর ধরে অ’ভিনয় ছেড়ে দেওয়ার কথা বলে আসছেন মিশা সওদাগর।তবে এবার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন এই খল অ’ভিনেতা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

হাতে যেসব ছবি আছে সেগুলো শেষ করে আগামী বছরই অ’ভিনয়কে বিদায় জানাবেন। স্থায়ীভাবে আ’মেরিকায় বসবাসের সিদ্ধান্তও নিয়েছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ ব্যাপারে মিশা বলেন, ‘টানা কাজ করে হাঁপিয়ে উঠেছি। বলতে গেলে জীবনের পুরো সময়টা চলচ্চিত্রেই দিলাম।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ভালোবাসাও পেয়েছি মানুষের। এবার একটু অবসর দরকার। জীবনের বাকি সময়টুকু আমি আ’ল্লাহর ই’বাদত করে কা’টাতে চাই। আমা’র ভক্তদের কাছে দোয়া চাই।’

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *