মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সাব’ধান! না’রীর যো’নীতে মুখ দেওয়া’র আগে এই বি’ষয়টা জেনে নিন। প্র’ত্যেক পু’রু’ষের জা’না দরকার যৌ’ন চা’হিদা মেটাতে একি কা’ণ্ড করলেন স’দ্য বিবা’হিতা ত’রুণী ! বিস্তারিত ভিতরে ৫ দিনে ৩ টা খা’ট ভা’ঙলো হোম কোয়া’রেন্টা’ইনে থাকা ব’রিশালের নব দ’ম্পতি ! মা’কে পাশে’র রুমে রে’খে প্রেমিকে’র সঙ্গে শা’রীরি’ক স’ম্প’র্কে লি’প্ত কিশো’রী মায়ে’র জন্য পা’ত্র খুঁজছেন ক’লেজ পড়ুয়া মে’য়ে! বাংলাদেশে সবাইকে ছাড়িয়ে শীর্ষে তুর্কি অ্যাপ ‘বিপ’ পশ্চিমা কোনো দেশের নির্দেশ মানব না: এরদোগান জয়ী হয়েই বিএনপি-জামায়াত প্রার্থীদের বাসায় কাদের মির্জা দ্বি,গুণ উ’ত্তেজনা বাড়াতে এই বিশেষ কাজ চ’রম তৃ’প্তি দেয় মে’য়েদের মি’লনকালে মে’য়েরা ব্য’থা পাওয়ার ৫টি কারণ
জিহাদ করতে হবে, আল্লাহ জিহাদের হুকুম দিয়েছেন: ইলিয়াস কাঞ্চন

জিহাদ করতে হবে, আল্লাহ জিহাদের হুকুম দিয়েছেন: ইলিয়াস কাঞ্চন

জিহাদ করতে হবে, আল্লাহ জিহাদের হুকুম দিয়েছেন: ইলিয়াস কাঞ্চন

আল্লাহ জিহাদের হুকুম দিয়েছেন, জিহাদ আপনাকেই করতে হবে’ ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের প্রধান ইলিয়াস কাঞ্চন সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাতকারে এমন মন্তব্য করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

১৯ নভেম্বর চেঞ্জ টিভি নামে একটি ইউটিউব চ্যানেল ইলিয়াস কাঞ্চনের সাক্ষাতকার নেন। সেই সাক্ষাতকারের একটি অংশে কথা প্রসঙ্গে তিনি এমন মন্তব্য করেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ইলিয়াস কাঞ্চন বলেন, একটা কথা মনে রাখবেন, মানুষ হিসাবে যে কাজ আপনি পারবেন সেই কাজ আল্লাহ করে দিবেন না। কারন আপনাকে তাইলে বানাইছে কেন?।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

তিনি আরো বলেন, এই যে আমরা দোয়া করি হে আল্লাহ ইহুদিদের হাত ভেঙে দাও, পা ভেঙে দাও এটা তো ভাই আপনি বলতে পারেন না। আপনাকে বলা হইছে জিহাদ করার জন্য, জিহাদের হুকুম আসছে আপনার জন্য, আপনিই করবেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ইলিয়াস কাঞ্চন বলেন, যেখানে অন্যায় আছে, সেখানে আপনার প্রতিবাদ করতে হবে। আল্লাহকে বলতে হবে হে আল্লাহ আমি আপনার হুকুম অনুযায়ী প্রতিবাদ করছি আপনি আমাকে সাহায্য করুন।আল্লাহ করে দিবেন আর আপনি বসে থাকবেন, এটা তো ভাই ঠিক না, এই ধরনের কথা বলাও যায়েয নাই।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *