মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সাব’ধান! না’রীর যো’নীতে মুখ দেওয়া’র আগে এই বি’ষয়টা জেনে নিন। প্র’ত্যেক পু’রু’ষের জা’না দরকার যৌ’ন চা’হিদা মেটাতে একি কা’ণ্ড করলেন স’দ্য বিবা’হিতা ত’রুণী ! বিস্তারিত ভিতরে ৫ দিনে ৩ টা খা’ট ভা’ঙলো হোম কোয়া’রেন্টা’ইনে থাকা ব’রিশালের নব দ’ম্পতি ! মা’কে পাশে’র রুমে রে’খে প্রেমিকে’র সঙ্গে শা’রীরি’ক স’ম্প’র্কে লি’প্ত কিশো’রী মায়ে’র জন্য পা’ত্র খুঁজছেন ক’লেজ পড়ুয়া মে’য়ে! বাংলাদেশে সবাইকে ছাড়িয়ে শীর্ষে তুর্কি অ্যাপ ‘বিপ’ পশ্চিমা কোনো দেশের নির্দেশ মানব না: এরদোগান জয়ী হয়েই বিএনপি-জামায়াত প্রার্থীদের বাসায় কাদের মির্জা দ্বি,গুণ উ’ত্তেজনা বাড়াতে এই বিশেষ কাজ চ’রম তৃ’প্তি দেয় মে’য়েদের মি’লনকালে মে’য়েরা ব্য’থা পাওয়ার ৫টি কারণ
নিজের বিচি বিক্রি করে গার্লফ্রেন্ড কে সাজেক নিয়ে গেলো জাহিদ!

নিজের বিচি বিক্রি করে গার্লফ্রেন্ড কে সাজেক নিয়ে গেলো জাহিদ!

নিজের বিচি বিক্রি করে গার্লফ্রেন্ড কে সাজেক নিয়ে গেলো জাহিদ!

এলাকার অন্যন্ত হাঁড় কিপ্টা নামে পরিচিত জাহিদ। এমনি ভালো ছেলেই,স’ম্প্রতি তার গার্লফ্রেন্ড কে সাজেক ঘুরাতে নিয়ে যাওয়ার জন্য নিজে’র বিচি বিক্রি ক’রে বিশ্বরেকর্ড ক’রেছে জাহিদ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

উক্ত ঘ’টনায় প্রত্যেকেই খুবই কৌতুহলী। আমাদের সোনাইমুড়ী থা’নার বগাদিয়া প্রতিনিধি জা’নান বিচি বিক্রি ক’রে বেশ সূখেই আছে জাহিদ। কারন সে নিজে’র বিচি বিক্রি ক’রে সেখানে কুকুরের বিচি এডজাস্ট ক’রে নিয়েছেন এবং সবকিছু মিলিয়ে বেশ ভালোই আছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জাহিদ কে প্রশ্ন ক’রা হলে সে আমাদের বগাদিয়া সংবাদ প্রতিনিধি,সায়মুন কে জা’নায় বিচি বিক্রি ক’রার পর থেকে সে এখন অনেক ভালোভাবে দিন কাটাচ্ছে, এছাড়াও সে আরো জা’নায় এর আগে সে নিজে’র কিডনী বিক্রি ক’রে তার গার্লফ্রেন্ড কে আইফোন কিনে দিয়েছিলো।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জাহিদ কে নিয়ে সূখে থাকা তার গার্লফ্রেন্ড আমাদের বগাদিয়া সংবাদদাতা কে জা’নায়, জাহিদ তাকে ভালোবাসে আর এরকম প্রেমিক যেন সকল মেয়ে পায়।জাহিদের এই বিচি বিক্রি কে কে’ন্দ্র ক’রে তার গার্লফ্রেন্ড জা’নায়, সেখানে কুকুরের বিচি এড ক’রা হওয়ার আগের থেকে ভালোই কম্পোর্টেবল ফিল করছে জাহিদ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এজন্য আ’লাদা কোনো কস্ট তাদের কে পে ক’রতে হয় না। জাহিদের বক্তব্য অনুযায়ী ধারনা ক’রা হয় আগামী তে সে তার গার্লফ্রেন্ড কে নিয়ে সারা বিশ্ব ঘুরাবে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

কারন বিচি বিক্রি ক’রা টাকা এখনো তার কাছেই আছে। কারন সে তার গার্লফ্রেন্ড কে সাজেক নিয়ে গেলেও সেখানে তেমন টাকা পয়সা খরচ ক’রে নি জাহিদ,

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

যাওয়ার সময় লোকাল ট্রেনে গিয়ে আবার লোকাল ট্রেনেই ব্যাক চলে এসেছে। কারন আগেই বলেছিলাম জাহিদ হলো মা’রাক্তক কিপ্টা।——‘পাঠকদের উদ্যেশ্যে কন্টেন্ট টি শুধু মাত্র বিনোদন এর জন্য, এখানে ব্যবহৃত সকল চরিত্র কাল্পনিক।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *