মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সাব’ধান! না’রীর যো’নীতে মুখ দেওয়া’র আগে এই বি’ষয়টা জেনে নিন। প্র’ত্যেক পু’রু’ষের জা’না দরকার যৌ’ন চা’হিদা মেটাতে একি কা’ণ্ড করলেন স’দ্য বিবা’হিতা ত’রুণী ! বিস্তারিত ভিতরে ৫ দিনে ৩ টা খা’ট ভা’ঙলো হোম কোয়া’রেন্টা’ইনে থাকা ব’রিশালের নব দ’ম্পতি ! মা’কে পাশে’র রুমে রে’খে প্রেমিকে’র সঙ্গে শা’রীরি’ক স’ম্প’র্কে লি’প্ত কিশো’রী মায়ে’র জন্য পা’ত্র খুঁজছেন ক’লেজ পড়ুয়া মে’য়ে! বাংলাদেশে সবাইকে ছাড়িয়ে শীর্ষে তুর্কি অ্যাপ ‘বিপ’ পশ্চিমা কোনো দেশের নির্দেশ মানব না: এরদোগান জয়ী হয়েই বিএনপি-জামায়াত প্রার্থীদের বাসায় কাদের মির্জা দ্বি,গুণ উ’ত্তেজনা বাড়াতে এই বিশেষ কাজ চ’রম তৃ’প্তি দেয় মে’য়েদের মি’লনকালে মে’য়েরা ব্য’থা পাওয়ার ৫টি কারণ
ভালো ফলাফলের লো’ভ দে’খিয়ে ছাত্রদের সাথে শা’রীরি’ক স’ম্পর্ক ক’রতেন ‘শিক্ষিকা’ (ভিডিও)!!

ভালো ফলাফলের লো’ভ দে’খিয়ে ছাত্রদের সাথে শা’রীরি’ক স’ম্পর্ক ক’রতেন ‘শিক্ষিকা’ (ভিডিও)!!

ভালো ফলাফলের লো’ভ দে'খিয়ে ছাত্রদের সাথে শা’রীরি’ক স’ম্পর্ক ক'রতেন ‘শিক্ষিকা’ (ভিডিও)!!

পাস ক’রতে চাও? তাহলে অবসরে আমা’র বাসায় এসো।’ এভাবেই ছাত্রদের নিজের বাড়িতে ডে’কে নিতেন এক স্কুল শিক্ষিকা। যে ছাত্র বাসায় যেতে রা’জি হন না, তাকে ফেল ক’রিয়ে দিতেন তিনি। ঘ’টনা’টি ঘ’টেছে কলম্বিয়ায়। খবর ডেইলি মেইল।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ব্রিটিশ সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, ওই শিক্ষিকার নাম ইওকাসতা। বয়স চল্লিশেরও বেশি।
ওই শিক্ষিকা শুধু পাস ক’রানোর জন্যই নয়, ভালো ফলাফলের লো’ভ দে’খিয়েও ছাত্রদের বাড়িতে ডে’কে নিতেন। রা’জি না হলে ফে’ল ক’রিয়ে দে’য়ার ভ’য় দে’খাতেন তিনি।

 

 

 

 

 

 

 

 

শুধু তাই নয়, ছে’লেদের ওয়াটসঅ্যাপ অ্যাকাউন্টে গ’ভীর রাতে ওই শিক্ষিকা যেসব ছবি পাঠাতেন তা অ’বশ্য বর্ণনার যো’গ্য নয়।শিক্ষিকার এই অ’নাচা’র এক ছাত্রের মাধ্যমে প্র’কাশ পা’য়। ঘ’টনা প্র’কা’শের পর ইওকাসতার স্বামী তাকে ডি*ভো’র্স দিয়ে দি’য়েছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ছাত্রদের ওপর যৌ’’ন হয়’রানির অ’ভি’যো’গে ইওকাসতাকে ৪০ বছরের কা’রা’দ’ণ্ড দিয়েছে দেশটির আ’দা’লত।

 না খেয়ে থা’কতে পা’রি, কিন্তু শা’রী’রিক সম্প’র্ক ছা’ড়া থা’কতে পা’রি না!

না খেয়ে থা’কতে পা’রলেও শা’রীরিক স’স্পর্ক ছাড়া থাকতে পা’রবেন না বলে ম’ন্তব্য ক’রেছেন তামিল ও তেলে গু’ ছবির জনপ্রিয় অ’ভিনেত্রী সামান্থা রুথ প্রভু। একটি ম্যাগাজিনের জন্য চলতি বছর ফটোশুট ক’রেন তিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সেখানে এক সা’ক্ষাৎকা’রে যৌ’’নতা বি’ষয়ে বি’স্ফোরক ম’ন্তব্য ক’রেন নায়িকা। স’ম্প্রতি সামান্থার সেই বি’স্ফো’রণ ম’ন্তব্যটি ভা’ইরা’ল হয়েছে নেট দুনিয়ায়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সাক্ষাৎকারে সামান্থাকে প্রশ্ন ক’রা হয়’ শা’রীরি’ক স’স্পর্ক ও খাবার এর মধ্যে কোনটাকে বেছে নেবেন। কোনও চিন্তা না ক’রে সামান্থার অকপট উত্তর’ ‘অবশ্যই শা’রীরি’ক স’স্পর্ক।

 

 

 

 

 

 

 

 

না খেয়ে আমি থা’কতে পা’রি।’ সামান্থা অ’ভিনীত মু’ক্তিপ্রা’প্ত সর্বশেষ সিনেমা ‘মনমধুড়ু টু’। নাগার্জুনা আক্কিনেনির অন্নপূর্ণা স্টুডিওয়ের ব্যানারে নির্মিত এ সিনেমায় ক্যামিও চরিত্রে অ’ভিনয় ক’রেন সামান্থা। রাহুল রবীন্দ্র পরিচালিত এ সিনেমা গত ৯ আগস্ট মু’ক্তি পায়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অন্যদিকে’ তেলে গু’ ভাষার ‘৯৬’ সিনেমাটি ‘জানু’ নামে রিমেক হ’য়েছে। এতে কে’ন্দ্রীয় চরিত্রে অ’ভিনয় ক’রেছেন তিনি। খুব শিগগির মু’ক্তি পাবে এটি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *