মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সাব’ধান! না’রীর যো’নীতে মুখ দেওয়া’র আগে এই বি’ষয়টা জেনে নিন। প্র’ত্যেক পু’রু’ষের জা’না দরকার যৌ’ন চা’হিদা মেটাতে একি কা’ণ্ড করলেন স’দ্য বিবা’হিতা ত’রুণী ! বিস্তারিত ভিতরে ৫ দিনে ৩ টা খা’ট ভা’ঙলো হোম কোয়া’রেন্টা’ইনে থাকা ব’রিশালের নব দ’ম্পতি ! মা’কে পাশে’র রুমে রে’খে প্রেমিকে’র সঙ্গে শা’রীরি’ক স’ম্প’র্কে লি’প্ত কিশো’রী মায়ে’র জন্য পা’ত্র খুঁজছেন ক’লেজ পড়ুয়া মে’য়ে! বাংলাদেশে সবাইকে ছাড়িয়ে শীর্ষে তুর্কি অ্যাপ ‘বিপ’ পশ্চিমা কোনো দেশের নির্দেশ মানব না: এরদোগান জয়ী হয়েই বিএনপি-জামায়াত প্রার্থীদের বাসায় কাদের মির্জা দ্বি,গুণ উ’ত্তেজনা বাড়াতে এই বিশেষ কাজ চ’রম তৃ’প্তি দেয় মে’য়েদের মি’লনকালে মে’য়েরা ব্য’থা পাওয়ার ৫টি কারণ
আ’ঙ্গুল ঢু’কিয়ে ‘যৌ-ন অ-ত্যা’চা’র ক’রেছেঃ নেহা

আ’ঙ্গুল ঢু’কিয়ে ‘যৌ-ন অ-ত্যা’চা’র ক’রেছেঃ নেহা

আ’ঙ্গুল ঢু'কিয়ে ‘যৌ-ন অ-ত্যা’চা’র ক'রেছেঃ নেহা

তিনি বরাবরই বেশ সাহসী হিসাবে পরিচিত। এবার নিজের শৈশবের এক ভ’য়া’বহ অ’ভিজ্ঞতার কথা সকলের স’ঙ্গে ভাগ ক’রে নিলেন বলিউড গায়িকা নেহা ভাসিন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

জানালেন ছোট বেলায় কীভাবে অ-ত্যা’চা’রের শিকার হয়েছিলেন তিনি।সম্প্রতি এক সা’ক্ষা’ৎকারে জানিয়েছেন যে, মাত্র ১০ বছর ব’য়সে ঘৃ’ণ্য ‘অ-ত্যা’চারে শি’কার হয়েছিলেন তিনি। নেহা হরি’দ্বার গিয়েছিলেন পরিবারের স’’ঙ্গে।

সেই সময় এক ব্যক্তি তার নি’ত’ম্বে আ’’ঙ্ গু’’ল ঢু’কি’য়ে দিয়েছিল। ভ’য় পেয়ে মা’য়ের কাছে চলে যা’ন নেহা। সেই ভ’য়’ ‘ঙ্কর’ অ’ভি’জ্ঞতা আজও তাকে তা’ড়া ক’রে বেড়ায়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এরপর আবার তার কয়েক বছর পরে একটি সিনেমা হলে অ’চে’না ব্য’ক্তির অ’বা’ঞ্ছি’ত স্প’র্শ পান নেহা। তার বু’কে ই’চ্ছা’কৃ’তভাবে হাত দেন ওই ব্য’ক্তি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এই ঘটনা তিনি এখনও ভু’লতে পা’রেন’নি। হয়তো সারা জীবনেও পা’রবেন না বলে জানিয়েছেন গায়িকা। সেই স’’ঙ্গে তিনি অ’নু’ধাবন ক’রেছেন যে এই রকম ঘ’টনা প্র’তিনিয়ত আ মা’দের চারপাশে ঘ’টে চ’লেছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ গু’লো আসলে মু’খো’শ ঢা’কা স’ন্ত্রা’স’বা’দ ছাড়া আর কিছু নয় বলেই মনে ক’রেন এই জ’নপ্রিয় বলিউড গায়িকা।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *