সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মাত্র ৯০০০ টাকা কেজি দরে ভারতে বিক্রি হচ্ছে ‘সোনার মিষ্টি পৃথিবীর অন্যতম বড় শক্তিতে পরিণত হতে যাচ্ছে তুরস্ক! ভাস্কর্য বিতর্কের মধ্যেই অবশেষে নির্মিত হচ্ছে ‘আল্লাহু স্তম্ভ’! ক্ষমতা ছেড়েও রক্ষা নেই প্রতিশোধ অনিবার্য: ট্রাম্পকে খামেনির হুঁশিয়ারি! সর্বাত্মক চেষ্টা করেও ইরানকে ঠেকাতে পারেননি ট্রাম্প ! মার্কিন নিষেধাজ্ঞা উপেক্ষা করেই রাশিয়ায় সেনা পাঠাচ্ছে ভারত ! ইসরাইলের লক্ষ্যমাত্রা নিয়ে সফল ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালায় পাকিস্তান! বন্ধু ট্রাম্প নাই ; বাধ্য হয়েই কি ইরানের সাথে সম্পর্কে যাচ্ছে সৌদি ! এক দিনে মার্কিন সেনাবহরে পাঁচ হামলা! চিংড়ি মাছের গায়ে ‘আল্লাহু’ সদৃশ লেখা, দেখতে ভিড় করছেন শত শত মানুষ
অ’সু’স্থ কর্মীকে দে’খতে বাংলাদেশে ছুটে আসলেন সৌদি মালিক

অ’সু’স্থ কর্মীকে দে’খতে বাংলাদেশে ছুটে আসলেন সৌদি মালিক

অ'সু'স্থ কর্মীকে দে'খতে বাংলাদেশে ছুটে আসলেন সৌদি মালিক

ভাষা-সংস্কৃতি, ধ’র্ম-বর্ণসহ নানা সংস্কার ও ভে’দাভে’দ ভুলে শুধু প্রেমের টানে বাংলাদেশে ছুটে এসেছেন অনেক বিদেশি তরুনী।

 

কিন্তু এইবার ঘ’টলো এক ব্যতিক্রম কাহিনী।কুমিল্লার বরুড়া উপজেলার ১৪নং লক্ষীপূরের নলুয়া চাঁদপুর গ্রামে বাংলাদেশী এক ক’র্মীর মায়ায় সৌদির নাগরিক (ক’র্মীর মালিক) বাংলাদেশে এসেছে তাকে দেখতে।

 

লোকমুখে জানা যায়, নলুয়া চাঁদপুর গ্রামের সুদির শীল দীর্ঘ ১৫ বছর ঐ মালিকের প্রতিষ্ঠানে কর্মরত ছিলো। তারপর প্রায় ৮-১০ বছর আগে সৌদি আরব থেকে বাংলাদেশে চলে আসে অ’সুস্থতা কা’রনে।

 

তারপর থেকে আর বিদেশ যাওয়া হ’য়নি সুদির শীলের। তিনি যে প্রতিষ্ঠানে চাকরি ক’রতেন, সে প্রতিষ্ঠানের মালিক পুরাতন ক’র্মীর মায়ায় বাংলাদেশে চলে এসেছে সে ক’র্মীকে দেখতে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

গত ২৮ আগষ্ট তিনি বাংলাদেশে আসেন, তারপর ফোনে যোগাযোগের মাধ্যমে তিনি ওই ক’র্মীর বাড়িতে এসে পৌছেন । এর মধ্যেই এলাকায় এই খবর ছ’ড়িয়ে পড়ে। এলাকাবাসি সৌদির নাগরিক কে দেখ তে ও তার মহানুভবতাকে স্বাগত জানাতে সুদির শীলের ভিড় জমাচ্ছে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *