মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সাব’ধান! না’রীর যো’নীতে মুখ দেওয়া’র আগে এই বি’ষয়টা জেনে নিন। প্র’ত্যেক পু’রু’ষের জা’না দরকার যৌ’ন চা’হিদা মেটাতে একি কা’ণ্ড করলেন স’দ্য বিবা’হিতা ত’রুণী ! বিস্তারিত ভিতরে ৫ দিনে ৩ টা খা’ট ভা’ঙলো হোম কোয়া’রেন্টা’ইনে থাকা ব’রিশালের নব দ’ম্পতি ! মা’কে পাশে’র রুমে রে’খে প্রেমিকে’র সঙ্গে শা’রীরি’ক স’ম্প’র্কে লি’প্ত কিশো’রী মায়ে’র জন্য পা’ত্র খুঁজছেন ক’লেজ পড়ুয়া মে’য়ে! বাংলাদেশে সবাইকে ছাড়িয়ে শীর্ষে তুর্কি অ্যাপ ‘বিপ’ পশ্চিমা কোনো দেশের নির্দেশ মানব না: এরদোগান জয়ী হয়েই বিএনপি-জামায়াত প্রার্থীদের বাসায় কাদের মির্জা দ্বি,গুণ উ’ত্তেজনা বাড়াতে এই বিশেষ কাজ চ’রম তৃ’প্তি দেয় মে’য়েদের মি’লনকালে মে’য়েরা ব্য’থা পাওয়ার ৫টি কারণ
বাংলাদেশ-ভারত-পাকিস্তানের একক রাষ্ট্র হওয়া জরুরি!

বাংলাদেশ-ভারত-পাকিস্তানের একক রাষ্ট্র হওয়া জরুরি!

বাংলাদেশ-ভারত-পাকিস্তানের একক রাষ্ট্র হওয়া জরুরি!

একক রাষ্ট্র হিসেবে আত্মপ্রকাশ করা উচিৎ বাংলাদেশ-ভারত-পাকিস্তানের। সোববার, ভারতীয় গণমাধ্যম- এএনআইকে দেয়া সাক্ষাৎকারে এ বিস্ফোরক মন্তব্য করেন মহারাষ্ট্রের মন্ত্রী নওয়াব মালিক।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

তিনি জানান, কেন্দ্রের ক্ষমতাসীন দল- বিজেপি তিন দেশকে একীভূত করার উদ্যোগ নিলে তাতে স্পষ্ট সমর্থন থাকবে তাঁর রাজনৈতিক দল- এনসিপি’র। তিনি আরও বলেন, বার্লিন দেয়াল ভেঙ্গে যদি দুই জার্মানিকে এক করা সম্ভব হয়; তাহলে ইতিহাসের পুনরাবৃত্তি হতে পারবে না কেনো? উন্নয়নের স্বার্থেই ভারত-বাংলাদেশ-পাকিস্তানের এক হওয়া জরুরি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

কয়েকদিন আগেই, মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী ও বিজেপির নেতা দেবেন্দ্র ফড়নাবিজ বলেছিলেন- এমন সময় আসবে যখন পাকিস্তানের করাচি হবে ভারতের অংশ। তার এ মন্তব্য ঘিরে প্রতিবেশী দেশে চলছে তোলপাড়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

নওয়াব মালিক বলেন, দেবেন্দ্র ফড়নাবিজ বলেছিলেন, এমন একটা সময় আসবে যখন পাকিস্তানের করাচি ভারতের অংশ হবে। আমরাও বলতে চাই- ভারত, পাকিস্তান, বাংলাদেশের এক হওয়া উচিৎ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

যদি, বার্লিন দেয়াল ভেঙ্গে দেয়া সম্ভব হয়, তাহলে ৩ দেশ মিলতে সমস্যা কোথায়? বিজেপি একক দেশ গঠনের উদ্যোগ নিলে, নিঃসন্দেহে স্বাগত জানাবো।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *