শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সৌন্দর্য বাড়াতে শা’রীরিক মি’ল`ন জরুরি যে কারনে? প’তিতাপল্লী নয়,অ-নলাইনে বু-কিং কর-লেই বা-ড়িতে আ-সবে নারী! আপনিও পেতে পারেন ৯ কো’টি টাকা, যদি থাকে পুরনো ১ টাকার কয়েন অতীত ভুলে সাবেক স্ত্রী অপুকে নিয়ে এক হচ্ছেন শাকিব আবেগঘন বক্তৃতায় কেঁদে ফেললেন বাইডেন ভারত সরকার মুসলমানদেরকে শিক্ষাঙ্গন থেকে বাইরে রাখছে ; ফল ভালো হবেনা বলে হুঙ্কার আরশাদ মাদানীর ! তুরস্কের হুমকির মুখে ইসলাম অবমাননাকর বক্তব্য থেকে পিছু হটল গ্রিসের খ্রিষ্টান ধর্মগুরু! ভারতের অরুণাচল প্রদেশে ঢুকে নতুন গ্রাম তৈরি করল চীন;গভীর দুশ্চিন্তায় দিল্লি ! আল আকসার মসজিদ ভেঙ্গে ফেলার ঘোষণা দিয়েছে ইসরাইল ! তুরস্কের সেনা ঘাঁটিতে ভ’য়াবহ হা’ম’লা ।
একের পরে এক ভারতের সেনা নিহত ;পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি ।

একের পরে এক ভারতের সেনা নিহত ;পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি ।

একের পরে এক ভারতের সেনা নিহত ;পাকিস্তানকে কড়া হুঁশিয়ারি ।

জম্মু ও কাশ্মীরের না’গরোটায় ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে পাকিস্তানের জৈশ ই মোহা’ম্মদের জ’ঙ্গি’দের ভ’য়াব’হ সং’ঘ’র্ষের পর ইসলামাবাদকে কড়া বার্তা দিল ভারত। নয়াদিল্লির পাক দূতাবাসের চার্জ দা অ্যা’ফেয়া’র্সকে সাউথ ব্লকের স্বরাষ্ট্র দপ্তরে ডেকে এনে সাফ জানিয়ে দেওয়া হল যে, পাকিস্তান যদি এইভাবে জ’ঙ্গিদ’ল পা’ঠিয়ে ভারতের সুস্থিতি ভা’ঙার চেষ্টা করে তা’হলে ভারত তা বর’দাস্ত করবে না।

সেক্ষেত্রে পাকিস্তান যেন প’রিণতির জন্যে তৈরি থাকে। নজিরবিহীনভাবে নাগ’রোটা সং’ঘ’র্ষ নিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। টুইটে তিনি লিখেছেন- কেন্দ্র শা’সি’ত অঞ্চল জম্মু ও কাশ্মীরে একটি স্থানীয় নির্বাচন বাতিল করতে জৈ’শ ই মোহাম্মদের জ’ঙ্গি’রা নাগ’রোটায় আ’ক্র’মণ চালায়। আমাদের বীর সেনা’নীদের চেষ্টায় সেই আ’ক্রম’ণ ব্য’র্থ করে দেওয়া হয়েছে।

কিন্তু, এই ধরণের চো’রা’গো’প্তা আ’ক্র’মণ আর সহ্য করা হবে না। উরিতেও এই জৈ’শ ই আ’ঘা’ত হে’নেছি’ল। যার জবাবে বা’লাকো’ট এয়ার স্ট্রা’ইক। পাকিস্তান যেন ভুলে না যায়। নাগ’রো’টায় গভীর রাতে জৈ’শ জ’ঙ্গি’রা ম’র্টার ও বো’মা নিয়ে ভারতে ঢুকে পড়ে সী’মান্ত অ’তিক্রম করে। শুরু হয় ভ’য়া’বহ সং’ঘ’র্ষ। চার জৈ’শ জ’ঙ্গির মৃ’ত্যু হয় এই এ’নকাউ’ন্টারে। এক ভারতীয় সে’নারও মৃ’ত্যু হয়।

মৃ’ত জ’ঙ্গি’দের মোবাইল এ পাঠানো এসএমএস থেকে জানা যায়, পাকিস্তানে তাদের হ্যা’ন্ডলার’দের সঙ্গে অ’পা’রেশন এর পূর্বমুহুর্ত পর্যন্ত যোগাযোগ ছিল এই জ’ঙ্গি’দের। একটি এসএমএসে পাকিস্তান থেকে জানতে চাওয়া হয়, জ’ঙ্গি’রা কোনও সম’স্যায় পড়েছে কিনা। জবাবে এক জ’ঙ্গি লেখে, কোন তক’লিফ নেই। রাত দুটোয়। অর্থাৎ, আ’ক্রম’ণের সময় নির্দিষ্ট করে দেয় ওই জ’ঙ্গি। ভা’রত এই এসএমএস গু’লি’কে প্র’মান হিসেবে দা’খিল করছে।।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *