শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সৌন্দর্য বাড়াতে শা’রীরিক মি’ল`ন জরুরি যে কারনে? প’তিতাপল্লী নয়,অ-নলাইনে বু-কিং কর-লেই বা-ড়িতে আ-সবে নারী! আপনিও পেতে পারেন ৯ কো’টি টাকা, যদি থাকে পুরনো ১ টাকার কয়েন অতীত ভুলে সাবেক স্ত্রী অপুকে নিয়ে এক হচ্ছেন শাকিব আবেগঘন বক্তৃতায় কেঁদে ফেললেন বাইডেন ভারত সরকার মুসলমানদেরকে শিক্ষাঙ্গন থেকে বাইরে রাখছে ; ফল ভালো হবেনা বলে হুঙ্কার আরশাদ মাদানীর ! তুরস্কের হুমকির মুখে ইসলাম অবমাননাকর বক্তব্য থেকে পিছু হটল গ্রিসের খ্রিষ্টান ধর্মগুরু! ভারতের অরুণাচল প্রদেশে ঢুকে নতুন গ্রাম তৈরি করল চীন;গভীর দুশ্চিন্তায় দিল্লি ! আল আকসার মসজিদ ভেঙ্গে ফেলার ঘোষণা দিয়েছে ইসরাইল ! তুরস্কের সেনা ঘাঁটিতে ভ’য়াবহ হা’ম’লা ।
রোহিঙ্গা ও বাংলাদেশি মুসলিমদের ভারত থেকে তাড়াবো !

রোহিঙ্গা ও বাংলাদেশি মুসলিমদের ভারত থেকে তাড়াবো !

রোহিঙ্গা ও বাংলাদেশি মুসলিমদের ভারত থেকে তাড়াবো !

দক্ষিণ ভারতের প্রাচীন শহর হায়দরাবাদ সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচারে এসে তেলেঙ্গানা রাজ্যের ক্ষমতাসীন দল টিআরএস ও আসাদউদ্দিন ওয়েসির দল ‘এমআইএম'(মিম) কে নিশানা করলেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সাবেক সভাপতি অমিত শাহ। রোববার হায়দরাবাদে একটি রোড শোয়ে অংশ নেন অমিত শাহ।

 

 

 

 

 

 

 

 

 

রোড শোয়ের পর সাংবাদিকদের সঙ্গে কথা প্রসঙ্গে তিনি তীব্র আক্রমণ করেন মিমকে। ভারত থেকে বাংলাদেশি মুসলিম ও রোহিঙ্গা উদ্বাস্তু বিতাড়ন প্রসঙ্গে অমিত শাহ বলেন, আমি যখন অনুপ্রবেশকারী বাংলাদেশি মুসলিম ও রোহিঙ্গাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলি তখন সংসদে কারা হল্লা করে! কারা ওদের পক্ষ নিয়ে কথা বলে! তখন তো হায় তওবা শুরু হয়ে যায়। ওদের লিখিত দিতে বলুন, কোনও রকম হল্লা করবেন না। তারপর দেখছি।

 

 

 

 

 

 

 

 

 

প্রসঙ্গত, সম্প্রতি ওয়েসি মন্তব্য করেন, রোহিঙ্গারা যদি অবৈধ অনুপ্রবেশকারী হয় তাহলে অমিত শাহ কী করছেন! ওয়েসির ওই মন্তব্যেরই জবাব দিলেন শাহ। এদিন অমিত শাহ আরও বলেন, হায়দরাবাদকে ‘নবাব, নিজাম কালচার’ থেকে বের করে আনবো। এবার সিটি কর্পোরেশন নির্বাচনে জয়ী হবে এনডিএ প্রার্থীরা। মেয়র হবে বিজেপির। আধুনিক শহর হবে হায়দরাবাদ।

 

 

 

 

 

 

 

 

 

হায়দরাবাদের রোড শো-এ মানুষের উত্সাহ দেখে উত্সাহিত অমিত শাহ। তিনি বলেন, মানুষের এই উত্সাহ দেখে মনে হচ্ছে এবার হায়দরাবাদের মেয়র হবেন বিজেপি থেকেই। হায়দরাবাদ একটি আইটি সিটি হতে পারত কিন্তু তাকে পিছিয়ে রাখা হয়েছে। শহরের পুরসভায় পরিকাঠামোর উন্নয়ন করে সর্বভারতীয় মানের করে তোলা হবে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *