মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০১:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সাব’ধান! না’রীর যো’নীতে মুখ দেওয়া’র আগে এই বি’ষয়টা জেনে নিন। প্র’ত্যেক পু’রু’ষের জা’না দরকার যৌ’ন চা’হিদা মেটাতে একি কা’ণ্ড করলেন স’দ্য বিবা’হিতা ত’রুণী ! বিস্তারিত ভিতরে ৫ দিনে ৩ টা খা’ট ভা’ঙলো হোম কোয়া’রেন্টা’ইনে থাকা ব’রিশালের নব দ’ম্পতি ! মা’কে পাশে’র রুমে রে’খে প্রেমিকে’র সঙ্গে শা’রীরি’ক স’ম্প’র্কে লি’প্ত কিশো’রী মায়ে’র জন্য পা’ত্র খুঁজছেন ক’লেজ পড়ুয়া মে’য়ে! বাংলাদেশে সবাইকে ছাড়িয়ে শীর্ষে তুর্কি অ্যাপ ‘বিপ’ পশ্চিমা কোনো দেশের নির্দেশ মানব না: এরদোগান জয়ী হয়েই বিএনপি-জামায়াত প্রার্থীদের বাসায় কাদের মির্জা দ্বি,গুণ উ’ত্তেজনা বাড়াতে এই বিশেষ কাজ চ’রম তৃ’প্তি দেয় মে’য়েদের মি’লনকালে মে’য়েরা ব্য’থা পাওয়ার ৫টি কারণ
‘উচ্চশব্দ’র অভিযোগ পেলেই বন্ধ হবে ওয়াজ মাহফিল

‘উচ্চশব্দ’র অভিযোগ পেলেই বন্ধ হবে ওয়াজ মাহফিল

‘উচ্চশব্দ’র অভিযোগ পেলেই বন্ধ হবে ওয়াজ মাহফিল

সাতক্ষীরা- সরকারি নির্দেশনায় ওয়াজ মাহফিলে উচ্চশব্দ ব্যবহারে জনদুর্ভোগ লাঘবে ব্যবস্থা নিচ্ছে সাতক্ষীরা জেলা প্রশাসন। ইতোমধ্যে এ বিষয়ে পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার ও ওসিদের নির্দেশনা দেয়া হয়েছে।

এর ফলে, কোথাও ওয়াজ মাহফিলের উচ্চশব্দের অভিযোগ পেলে মাহফিল বন্ধ করে দেয়া হবে। সাতক্ষীরা জেলা ম্যাজিস্ট্রেটের কার্যালয় থেকে সহকারী কমিশনার ইন্দ্রজিত সাহা স্বাক্ষতির পত্রে এই নির্দেশনা জারি করা হয়।

এ বিষয়ে ইন্দ্রজিত সাহা জানান, ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের একটি রেজুলেশনের সিদ্ধান্ত মোতাবেক গত ২৫ নভেম্বর এ নির্দেশনা জারি করা হয়েছে। কোথাও ওয়াজ মাহফিলে উচ্চশব্দ ব্যবহার করলে, আর এ বিষয়ে কেউ অভিযোগ করলে মাহফিল বন্ধ করা হবে। এর মধ্যেই পুলিশ সুপার, ইউএনও এবং ওসিদের এ বিষয়ে চিঠি দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, ওয়াজ মাহফিল মূলত রাতে হয়। উচ্চশব্দের কারণে রাতে মানুষের ঘুমের সমস্যা হয়। জনদুর্ভোগ হয়। আর এ কারণে কেউ যদি অভিযোগ করে তবে জনদুর্ভোগ লাঘবে মাহফিল বন্ধ করা হবে।

তবে উচ্চশব্দ ব্যবহার ছাড়া মাহফিল পরিচালনায় কোনো বাধা নেই বলেও উল্লেখ করেন সহকারী কমিশনার ইন্দ্রজিত সাহা।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *