সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মাত্র ৯০০০ টাকা কেজি দরে ভারতে বিক্রি হচ্ছে ‘সোনার মিষ্টি পৃথিবীর অন্যতম বড় শক্তিতে পরিণত হতে যাচ্ছে তুরস্ক! ভাস্কর্য বিতর্কের মধ্যেই অবশেষে নির্মিত হচ্ছে ‘আল্লাহু স্তম্ভ’! ক্ষমতা ছেড়েও রক্ষা নেই প্রতিশোধ অনিবার্য: ট্রাম্পকে খামেনির হুঁশিয়ারি! সর্বাত্মক চেষ্টা করেও ইরানকে ঠেকাতে পারেননি ট্রাম্প ! মার্কিন নিষেধাজ্ঞা উপেক্ষা করেই রাশিয়ায় সেনা পাঠাচ্ছে ভারত ! ইসরাইলের লক্ষ্যমাত্রা নিয়ে সফল ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালায় পাকিস্তান! বন্ধু ট্রাম্প নাই ; বাধ্য হয়েই কি ইরানের সাথে সম্পর্কে যাচ্ছে সৌদি ! এক দিনে মার্কিন সেনাবহরে পাঁচ হামলা! চিংড়ি মাছের গায়ে ‘আল্লাহু’ সদৃশ লেখা, দেখতে ভিড় করছেন শত শত মানুষ
কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভা’স্ক’র্য ভা’ঙচু’র, আটক ৪

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভা’স্ক’র্য ভা’ঙচু’র, আটক ৪

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর, আটক ৪

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভা’স্ক’র্য ভা’ঙচু’রের ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখে দুই দুইজনকে সহ মোট ৪ জনকে আটক করেছে পু’লিশ।

শনিবার (৫ ডিসেম্বর) রাতে শহরের একটি মাদ্রাসায় অ’ভিযা’ন চালিয়ে তাদেরকে আটক করা হয়। কুষ্টিয়ার পু’লিশ সুপার এস এম তানভীর আরাফাত বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে আজ রবিবার (৬ ডিসেম্বর) সংবাদ সম্মেলন করে বিস্তারিত তুলে ধরা হবে বলে জানান তিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

পুলিশ সূত্র জানায়, ভা’স্ক’র্য ভা’ঙচু’রের ঘটনায় সিসিটিভির ফুটেজ দেখে দুইজনকে শনাক্ত করা হয়। পরে অভিযান চালিয়ে মাদ্রাসা থেকে দুইজনকে আ’টক করে পু’লিশ। আ’টকদের নাম-পরিচয় তা’ৎ’ক্ষ’ণি’ক’ভাবে জা’না যায়নি। আটকের সময় তাদের পরনে ছিল পায়জামা-পানজাবি, মাথায় টুপি। পানজাবির ওপর ছিল মুজিব কোটও।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

গত শুক্রবার (৪ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে
বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভা’স্ক’র্য ভা’ঙ’চুর করে দুর্বৃত্তরা। ওই ঘটনায় বিভিন্ন রা’জনৈ’তিক দল ও শ্রেণি-পেশার মানুষের মধ্যে তীব্র প্র’তি’ক্রিয়া দেখা দিয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

গত নভেম্বর মাসের শুরুতে কুষ্টিয়া পৌরসভা কর্তৃপক্ষ ৩০ লাখ টাকা ব্যয়ে জেলা শহরের পাঁচ রাস্তার মোড়ে বঙ্গবন্ধুর তিনটি ভা’স্ক’র্য নির্মাণের কাজ শুরু করে। বঙ্গবন্ধুর ভা’স্ক’র্যের নিচের দিকে আগেই জাতীয় চার নেতার ম্যুরাল স্থাপন করা হয়েছে। শহরের মজমপুরের অংশের দিকে নির্মাণাধীন ৭ মার্চের ভাষণদানরত বঙ্গবন্ধুর একটি ভা’স্ক’র্য তৈরির কাজ প্রায় শেষের দিকে। শুক্রবার রাতে এই ভা’স্ক’র্যের বিভিন্ন অংশ ভাঙচুর করা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এদিকে বঙ্গবন্ধুর ভা’স্ক’র্য ভা’ঙচু’রের ঘটনা জানার পর পু’লিশ জেলার সব ভা’স্ক’র্যে নজরদারি শুরু করে। সন্ধ্যায় বিক্ষুব্ধ একদল মানুষ শহরের এনএস রোডে জেলা বিএনপির অফিসে হামলা করে ভাঙচুর চালায়। রাত সাড়ে ৭টার দিকে একটি নোহা মাইক্রোবাস থেকে বঙ্গবন্ধুর ভা’ঙচু’র করা ভা’স্ক’র্যে দুই রাউন্ড গুলি ছুড়ে সেটি ঝিনাইদহের দিকে চলে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়। রাত ৯টার দিকে একদল বিক্ষুব্ধ লোক শহরের মজমপুর গেটে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিনের ভাইয়ের মালিকানাধীন এসবি পরিবহনের অফিস ও কাউন্টার ভা’ঙচু’র করে। এ সময় ছবি তুলতে গেলে দুজন সংবাদক’র্মী হা’ম’লা’র শি’কা’র হন।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *