সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মাত্র ৯০০০ টাকা কেজি দরে ভারতে বিক্রি হচ্ছে ‘সোনার মিষ্টি পৃথিবীর অন্যতম বড় শক্তিতে পরিণত হতে যাচ্ছে তুরস্ক! ভাস্কর্য বিতর্কের মধ্যেই অবশেষে নির্মিত হচ্ছে ‘আল্লাহু স্তম্ভ’! ক্ষমতা ছেড়েও রক্ষা নেই প্রতিশোধ অনিবার্য: ট্রাম্পকে খামেনির হুঁশিয়ারি! সর্বাত্মক চেষ্টা করেও ইরানকে ঠেকাতে পারেননি ট্রাম্প ! মার্কিন নিষেধাজ্ঞা উপেক্ষা করেই রাশিয়ায় সেনা পাঠাচ্ছে ভারত ! ইসরাইলের লক্ষ্যমাত্রা নিয়ে সফল ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালায় পাকিস্তান! বন্ধু ট্রাম্প নাই ; বাধ্য হয়েই কি ইরানের সাথে সম্পর্কে যাচ্ছে সৌদি ! এক দিনে মার্কিন সেনাবহরে পাঁচ হামলা! চিংড়ি মাছের গায়ে ‘আল্লাহু’ সদৃশ লেখা, দেখতে ভিড় করছেন শত শত মানুষ
মা-বাবার বিচ্ছেদ, আদালতের গেটে দুই শিশুর কান্নায় বদলে গেল দৃশ্য

মা-বাবার বিচ্ছেদ, আদালতের গেটে দুই শিশুর কান্নায় বদলে গেল দৃশ্য

মা-বাবার বিচ্ছেদ, আদালতের গেটে দুই শিশুর কান্নায় বদলে গেল দৃশ্য

কুমিল্লার আ’দালতে মায়ের স’ঙ্গে বাবার বিচ্ছেদের পর মাকে ছেড়ে চলে যাওয়ার সময় দুই শি’শুর কা’ন্না নিয়ে আলোচনা সৃ’ষ্টি হয়েছে। ম’ঙ্গলবার ‘বিকেলে আ’দালতের পূর্ব গেটের সড়কে এই দৃশ্য দেখা যায়। পরে আ’দালতের গেটে দায়িত্বে থাকা পু’লিশ শি’শুদের উ’’দ্ধার করে আইনজীবীদের কাছে নিয়ে যায়।

পু’লিশ ও আইনজীবীরা জানায়, জে’লার ব্রাহ্মণপাড়া উপজে’লার চান্দলা গ্রামের মনির হোসেনের স’ঙ্গে একই গ্রামের এক নারীর ১৪ বছর আগে বিয়ে হয়। তাদের আট’ বছরের একটি মে’য়ে ও ছয় বছরের একটি ছে’লে রয়েছে। সম্প্রতি পারিবারিক কলহে মনির হোসেন প্রবাস থেকে ওই নারীকে তালাক দেন।

 

 

 

 

 

 

 

ম’ঙ্গলবার রাতে কুমিল্লার নারী ও শি’শু নি’র্যাতন দমন ট্রাইব্যুনাল-২ নম্বর আ’দালতের স্পেশাল পিপি মিজানুর রহমান বলেন, বি’ষয়টি নিয়ে আ’দালতে মা’মলা দায়ের করেন ওই নারী। পরে আ’দালত তার কাবিনের টাকা পরিশোধ ও শি’শুদেরকে তাদের বাবার পরিবারের কাছে হস্তান্তরের নির্দেশ দেন।

ম’ঙ্গলবার আ’দালত গেটে শি’শুদের দাদা ফরিদ মিয়া তাদের নিয়ে যেতে চাইলে শি’শুরা কা’ন্নাকাটি শুরু করে। পরে স্থানীয় লোকজন তাদের উ’’দ্ধার করেন। পরে কোর্ট পু’লিশের পরিদর্শক সালাউদ্দিন আল-মাহমুদ পুনরায় তাদেরকে আমা’দের নিকট নিয়ে আসেন। আম’রা দুই পক্ষকে বুঝিয়ে বলি এবং শি’শুদের আপাতত মায়ের নিকট হস্তান্তর করি।

ব্রাহ্মণপাড়া উপজে’লার চান্দলা গ্রামের মেম্বার জাকির হোসেন বলেন, ’মিথ্যা অ’পবাদ দিয়ে মে’য়েটির সংসার ভেঙেছে তার স্বামী। মে’য়েটির শ্বশুর ফরিদ মিয়ার পরিবারের লোকজনের বি’রু’দ্ধে নানা অ’ভিযোগ রয়েছে। শি’শুদেরকে তাদের মায়ের কাছে রাখা উচিত।’

এদিকে শি’শুদের মা বলেন, ’বাবার বাড়ি থেকে পাঁচ লাখ টাকা এনে স্বামীর পরিবারকে দিয়েছি। মিথ্যা অ’ভিযোগে আমাকে ডিভোর্স দিয়েছে। আমি সন্তানদের নিজের কাছে রাখতে চাই।’

কুমিল্লা কোর্ট পু’লিশের পরিদর্শক সালাউদ্দিন আল-মাহমুদ বলেন, শি’শুর দাদা তাদের সিএনজি চালিত অটোরিকশা যোগে নেওয়ার সময় তারা কা’ন্না করছিলো। পরে আম’রা তাদের উ’’দ্ধার করে আ’দালতে নিয়ে যায়।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *