মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০২:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সাব’ধান! না’রীর যো’নীতে মুখ দেওয়া’র আগে এই বি’ষয়টা জেনে নিন। প্র’ত্যেক পু’রু’ষের জা’না দরকার যৌ’ন চা’হিদা মেটাতে একি কা’ণ্ড করলেন স’দ্য বিবা’হিতা ত’রুণী ! বিস্তারিত ভিতরে ৫ দিনে ৩ টা খা’ট ভা’ঙলো হোম কোয়া’রেন্টা’ইনে থাকা ব’রিশালের নব দ’ম্পতি ! মা’কে পাশে’র রুমে রে’খে প্রেমিকে’র সঙ্গে শা’রীরি’ক স’ম্প’র্কে লি’প্ত কিশো’রী মায়ে’র জন্য পা’ত্র খুঁজছেন ক’লেজ পড়ুয়া মে’য়ে! বাংলাদেশে সবাইকে ছাড়িয়ে শীর্ষে তুর্কি অ্যাপ ‘বিপ’ পশ্চিমা কোনো দেশের নির্দেশ মানব না: এরদোগান জয়ী হয়েই বিএনপি-জামায়াত প্রার্থীদের বাসায় কাদের মির্জা দ্বি,গুণ উ’ত্তেজনা বাড়াতে এই বিশেষ কাজ চ’রম তৃ’প্তি দেয় মে’য়েদের মি’লনকালে মে’য়েরা ব্য’থা পাওয়ার ৫টি কারণ
বলেছিলাম ওভাবে না করতে, পরিচালক জোর করেই : স্পর্শিয়া

বলেছিলাম ওভাবে না করতে, পরিচালক জোর করেই : স্পর্শিয়া

বলেছিলাম ওভাবে না করতে, পরিচালক জোর করেই : স্পর্শিয়া

সম্প্রতি অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘নবাব এলএলবি’ ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মু’ক্তি দেয়া হয়। যেখানে মুল ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। মু’ক্তির পরপরই এই সিনেমার একটি দৃশ্য অনলাইনে ভাইরা’ল হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ওই দৃ’শ্যে- ‘ধ’র্ষি’তা’ না’রী মা’ম’লা করার জন্য থা’নায় যান। সেখানে পুলিশের এসআই ওই নারীকে অ’শা’লী’ন ভাষায় ‘ধ’র্ষ’ণ’ বি’ষয়ে বিভিন্ন প্রশ্ন করেন। আর এতেই বাধে সব বি’প’ত্তি।

নবাব এলএলবি সিনেমায় এমন দৃশ্যের মাধ্যমে পুলিশকে হে’য় করার অ’ভিযো’গ উঠে। ‘প’র্নো’গ্রা’ফি’ আ’ই’নে সিনেমাটির পরিচালক অনন্য মামুন এবং ওই দৃশ্যের অভিনেতা শাহীন মৃ’ধার বি’রু’দ্ধে মা’ম’লা দা’য়ে’র করে পুলিশের সাইবার ক্রা’ই’ম ইউনিট।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অ’ভিযু’ক্ত’দের গ্রে’প্তার করা হয়। সিনেমার ওই দৃশ্য নিয়ে আ’প’ত্তি ছিল অভিনেত্রী স্পর্শিয়ারও।আপ’ত্তি’কর ওই দৃশ্য নিয়ে স্পর্শিয়া বলেন, যখন ওই দৃশ্য ধারণ করা হয়, তখনই আমি পরিচালককে বলেছিলাম ওভাবে না করতে, পুলিশি ঝা’মেলা হতে পারে। তা–ই হলো।

কারণ, সিকোয়েন্সটির উপস্থাপনা ভালো হয়নি। একটি সুন্দর কথাও খারাপভাবে উপস্থাপন করা যায়, আবার খারাপ কথাও সুন্দরভাবে উপস্থাপন করা যায়। ওই দৃশ্যে যে ভাষা ব্যবহার করা হয়েছে, তার উপস্থাপনা সুন্দর হয়নি।

সহশিল্পী শাহিন মৃধাকে গ্রে’প্তা’রের কারণে ক’ষ্ট পেয়েছেন স্পর্শিয়া। তিনি বলেন, ওই সিকোয়েন্সের কারিগর চিত্রনাট্যকার ও প’রিচালক। অভিনেতারা এ জন্য দা’য়ী হতে পারেন না।

শাহিন মৃধাকে আমি আগে চিনতাম না। ছবিতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার পারিশ্রমিকও কম। তিনি এ রকম বি’প’দে পড়ায় আমার খুব খারা’প লাগছে।

এদিকে ওই দৃশ্যের জন্য ‘প’র্নো’গ্রা’ফি’ আ’ইনে ক’রা মা’ম’লায় পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে কা’রাগা’রে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। গত ২৫ ডিসেম্বর দুপুরে এ আদেশ দিয়েছেন ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলাম।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

‘নবাব এলএলবি’ চলচ্চিত্রে পুলিশকে হে’য় করার অ’ভিযো’গে ডিএমপি সাইবার ক্রা’ই’ম ইউনিটের দায়ের করা মামলায় গত ২৪ ডিসেম্বর রাতে অনন্য মামুনকে আ’ট’ক করে ডিবি পুলিশ। তারপর তাকে গ্রে’ফ’তার দেখানো হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ আ’দালতে আ’সা’মিদের আটক রাখার আবেদন করলে তা মঞ্জুর করেন আদালত। অনন্য মামুন, শাহিন মৃধা ও অ’জ্ঞা’ত কয়েকজনের নাম ছাড়া এজাহারে স্পর্শিয়ার নাম নেই বলে জানা যায়।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *