শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৬:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
স্বামী বি’দেশে, ভাবিকে গ’র্ববতী করল দেবর!

স্বামী বি’দেশে, ভাবিকে গ’র্ববতী করল দেবর!

স্বামী বি’দেশে, ভাবিকে গ’র্ববতী করল দেবর!

টাঙ্গাইলের মির্জাপুরে প্র’তারণার ফাঁ’দে ফেলে প্রবাসী বড় ভাইয়ের স্ত্রীকে (ভাবিকে) ধ*ণের অ’ভিযোগ উঠেছে দেবরের বি’রুদ্ধে। ধণের শি’কার ভাবি এখন ৭ মাসের অ’ন্তঃস’ত্ত্বা। ল’ম্পট দেবরের এমন ঘ’টনাটি এলাকায় চা’ঞ্চল্যের সৃ’ষ্টি করেছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

দুই শি’শুস’ন্তান নিয়ে ৭ মাসের অ’ন্তঃস’ত্ত্বা গৃহবধূ চ’রম বি’পাকে পড়ে এখন স্বামীর বাড়িছাড়া। ন্যা’য়বি’চারের জন্য দুই শি’শুস’ন্তান নিয়ে দ্বারে দ্বারে ঘুরছেন। টাঙ্গাইলের মির্জাপুর উপজে’লার ওয়াশি ইউনিয়নে এ ঘ’টনা ঘ’টেছে।

অ’সহায় গৃহবধূর অ’ভিযোগ, তার স্বামী দীর্ঘ দিন প্রবাসে (বিদেশ) থাকেন। গত ২৮ জুলাই নিজ ঘরে তার দেবরের লা’লসার শি’কার হয়ে তিনি ধ*ণের শি’কার হন। ঘ’টনার ন্যা’য়বি’চার চেয়ে তিনি দেবরকে আ’সামি করে একটি মা’মলা দা’য়ের করেছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

বৃহস্পতিবার ওই প্রবাসীর স্ত্রী জানান, ১১ বছর পূর্বে ওই প্রবাসীর সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে এক পু’ত্র (৯) ও এক ক’ন্যা (৭) রয়েছে। স্বামী বিদেশ (প্রবাসে) থাকার সু’যোগে ল’ম্পট দেবর তাকে দীর্ঘ দিন যাবত নানাভাবে খা’রাপ প্র’স্তাব দিয়ে আসছিল।

গত ২৮ জুলাই রাতে দুই স’ন্তান নানার বাড়িতে বেড়াতে যায়। ঘরে একা পেয়ে ল’ম্পট দেবর সাইফুল তাকে জো’রপূর্বক ধ*ণ করে। তিনি শাশুড়িকে বিষয়টি জানালে পু’ত্রকে র’ক্ষার জন্য পু’ত্রবধূকে শি’শুস’ন্তানসহ তা’ড়িয়ে দেয়ার ভ’য় দেখিয়ে বিষয়টি গো’পন রাখতে বলেন।

অ’পরদিকে ভ’য় দেখিয়ে মাঝে-মধ্যেই ভাবিকে ধ*ণ করতে থাকে দেবর। স্বামীর সং’সার র’ক্ষা ও শি’শুদের বাঁ’চাতে বিষয়টি গো’পন রাখে। এর মধ্যে গৃহবধূ ৭ মাসের অ’ন্তঃস’ত্ত্বা হয়ে পড়েন। বিষয়টি জানাজানি হলে গ্রাম্য সা’লিশ বসে।

সা’লিশে কেশবপুর গ্রামের মাতবর চাঁন মিয়া, বরুটিয়া গ্রামের হায়দার, জাকির, শাহিনসহ অনেকেই উপস্থিত ছিলেন। গ্রাম্য সা’লিশে মাতবরদের মধ্যে দুইটি গ্রুপে বি’ভক্ত হওয়ায় বিষয়টি মী’মাংসা হয়নি।

 

 

 

 

 

 

 

 

 

 

নি’রুপায় হয়ে গৃহবধূ আ’দালতে মা’মলা দা’য়ের করেন।এ ব্যাপারে ভাবিকে ধ*ণ মা’মলার আ’সামি বলেন, আমার বড়ভাই বিদেশ থাকেন। ভাবি কীভাবে অ’ন্তঃস’ত্ত্বা হয়েছে এটা আমি জানি না। আমাকে ফাঁ’সানো হচ্ছে।

 

 

 

 

 

 

 

 

 

 

এ বিষয়ে ভাওড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আমজাদ হোসেন বলেন, এটা তাদের পারিবারিক ঘ’টনা ও জ’টিল বিষয়, বি’ধায় তাদের আ’ইনের আ’শ্রয় নিতে বলা হয়েছে।

এ বিষয়ে মা’মলার আ’ইনজীবী মো. সাইদুর রহমান বলেন, টাঙ্গাইল জে’লা আ’দালতে অ’সহায় গৃহবধূ গত ১৬ সেপ্টেম্বর মা’মলা দা’য়ের করেছেন। কো’র্ট থেকে মা’মলাটি ডিবিতে পাঠানো হয়েছে।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *