সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
মাত্র ৯০০০ টাকা কেজি দরে ভারতে বিক্রি হচ্ছে ‘সোনার মিষ্টি পৃথিবীর অন্যতম বড় শক্তিতে পরিণত হতে যাচ্ছে তুরস্ক! ভাস্কর্য বিতর্কের মধ্যেই অবশেষে নির্মিত হচ্ছে ‘আল্লাহু স্তম্ভ’! ক্ষমতা ছেড়েও রক্ষা নেই প্রতিশোধ অনিবার্য: ট্রাম্পকে খামেনির হুঁশিয়ারি! সর্বাত্মক চেষ্টা করেও ইরানকে ঠেকাতে পারেননি ট্রাম্প ! মার্কিন নিষেধাজ্ঞা উপেক্ষা করেই রাশিয়ায় সেনা পাঠাচ্ছে ভারত ! ইসরাইলের লক্ষ্যমাত্রা নিয়ে সফল ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালায় পাকিস্তান! বন্ধু ট্রাম্প নাই ; বাধ্য হয়েই কি ইরানের সাথে সম্পর্কে যাচ্ছে সৌদি ! এক দিনে মার্কিন সেনাবহরে পাঁচ হামলা! চিংড়ি মাছের গায়ে ‘আল্লাহু’ সদৃশ লেখা, দেখতে ভিড় করছেন শত শত মানুষ
ভয় দেখিয়ে লাভ নেই – ওবায়দুল কাদেরের ছোট ভাই !

ভয় দেখিয়ে লাভ নেই – ওবায়দুল কাদেরের ছোট ভাই !

ভয় দেখিয়ে লাভ নেই – ওবায়দুল কাদেরের ছোট ভাই !

সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার আওয়ামী লীগ দলীয় মেয়র পদপ্রার্থী আবদুল কাদের মির্জা বলেছেন, তিনি আমৃ’ত্যু নোয়াখালী ও ফেনীর অপরা’জনীতির বিরুদ্ধে কথা বলবেন। চাঁ’দাবাজ, স’ন্ত্রাস লালনকারী, স’ন্ত্রাসী, মা’দককারবারি ও লু’টেরাদের বিরুদ্ধে লড়ে যাব। কোম্পানীগঞ্জের জনগণকে সঙ্গে নিয়ে লড়াই চালিয়ে যাবেন।

আবদুল কাদের বলেন, সন্দীপের এমপি কোম্পানীগঞ্জের হাজার হাজার ভূমি অ’স্ত্রের মুখে স’ন্ত্রাসী দিয়ে দখ’ল করে নিয়েছেন অথচ এ এলাকার নদীভাঙা ভূমিহীনরা এখানে-ওখানে ভেসে বেড়াচ্ছেন। কোম্পানীগঞ্জের গ্যাসফিল্ডের নাম কবিরহাটের একটা গ্রামের নামে করা হোক। হাজার হাজার ট্রিলিয়ন গ্যাস এখান থেকে জাতীয় গ্রিডে যায়। এলাকার মানুষ গ্যাস পায় না, কোম্পানীগঞ্জের শত শত কোটি টাকার কাজ করে বাহিরের লোকেরা। এলাকার ঠিকাদাররা বেকার রাস্তায় রাস্তায় ঘোরে। এলাকার বেকার যুবকরা চাকরি না পেয়ে মা’দকের দিকে ঝুঁকে পড়ছে।

গত সোমবার ও মঙ্গলবার বসুরহাট পৌরসভা নির্বাচনে বিভিন্ন ওয়ার্ডের পথসভায় এসব বক্তব্য রাখেন আবদুল কাদের মির্জা। এসব পথসভায় আরও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিনসহ উপজেলা পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মুক্তিযো’দ্ধা নেতারা।

আবদুল কাদের বলেন, আমি মন্ত্রী ওবায়দুল কাদের ও তার সচিবদের বলেছি- এ বছরের মধ্যে কোম্পানীগঞ্জে ৫০০ ও কবিরহাটে ৫০০ বেকার যুবককে চাকরি দিতে হবে এবং কোম্পানীগঞ্জ গ্যাসফিল্ডের গ্যাস এলাকায় সংযোগ দিতে হবে। নতুবা পৌর নির্বাচনের পর কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

গত সোমবার বিকালে পৌরসভার জামাইরটেকে ও মঙ্গলবার সকালে ২নং ওয়ার্ডের রামদি ও ৭নং ওয়ার্ডের দুই স্থানে পথসভা ও মহিলা সমাবেশে বক্তব্য রাখেন। তার স্বভাবসুলভ বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে রাজনীতি করি। দেশরত্ন শেখ হাসিনা ও জাতীয় নেতা ওবায়দুল কাদেরের উন্নয়নকে ম্লান করে যারা আখের গোছাচ্ছে তাদের বিরুদ্ধে আজীবন কথা বলে যাব।

আবদুল কাদের দুঃখ করে বলেন, ওরা আওয়ামী লীগের নাম ভাঙিয়ে পুলিশের চাকরিতে ৫ লাখ টাকা করে ঘুষ নেয়, স্বাস্থ্য বিভাগে ৬-৭ লাখ টাকা, নোবিপ্রবিতে চাকরি নিয়োগ বাণিজ্য করে এ জেলার গরিব মানুষদের ঘরবাড়ি বিক্রি করিয়ে শত শত কোটি টাকা হাতিয়ে নিয়েছে; তাদের ব্যাপারে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে সব প্রমাণ দেয়া হবে। ওরা আমাদের নেতা ওবায়দুল কাদেরকে জিম্মি করে শত শত কোটি টাকার বাণিজ্য করছে। নেতা অসুস্থ, তিনি ইচ্ছা থাকলেও সব কিছুর খবর রাখতে পারেন না।

আবদুল কাদের বলেন, মৃ’ত্যুকে ভয় পাই না; আমার কবরের জায়গা নির্দিষ্ট করে রেখেছি। আবদুল কাদের মির্জা বলেন, বিএনপি বলে এদেশে মানুষের ভোটের অধিকার নাই। আমরা প্রমাণ করব এ বসুরহাট পৌরসভায় যার ভোট সে দেবে কেউ বাধা দেবে না। আমরা প্রমাণ করব- শেখ হাসিনার সরকার ও তার দল মানুষের ভোটাধিকারও নিশ্চিত করেছে।

সূত্রঃ যুগান্তর

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *