শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
যো’নি ছো’ট ক’রার ৩টি টি’পস, ছে’লেরা দে’খবে না

যো’নি ছো’ট ক’রার ৩টি টি’পস, ছে’লেরা দে’খবে না

যো’নি ছো’ট ক'রার ৩টি টি'পস, ছে’লেরা দে'খবে না

না’রীর কাছে যেমন পু’রুষের শক্ত লম্বা এবং মোটা যৌ’নাঙ্গ সমাদৃত, তেমনি পু’রুষও চায় বড় ব্রে’স্টের টাইট যো’নি’র মে’য়ের সঙ্গে সে’ক্স ক’রতে। কিন্তু বাচ্চা জন্মের পর অনেক মে’য়েরই যো’নিপথ বড় হয়ে যেতে পারে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

যা অনেক সময় স’ম্পর্ক বি’চ্ছে’দের কারণও হয়ে দাঁড়ায়। কা’রণ, মে’য়েরা যখন গ’র্ভবতী হয় সে সময় প্রায় ৭-৮ মাস পু’রুষ সে’ক্স ক’রতে পা’রে না। যেকারণে সে অপেক্ষা করতে থাকে বাচ্চা হওয়া পর্যন্ত।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আর তারপর যদি স্ত্রীর যো’নিপথ বড় বা ঢিলা হয়ে যায়, তাহলে সে পু’রুষ মোটা লম্বা যৌ’নাঙ্গ ঢুকিয়ে মজা পা’য় না। আমাদের দেশে অনেক মে’য়েই এই স’মস্যা’য় ভু’গছে’ন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

কিন্তু লোক লজ্জার কারণে মুখ ফুটে বলতে পা’রছেন না। আবার এই সমস্যায় পড়ে স্বা’মী সংসার হা’রানোর উপক্রম হয়েছেন। না’রীর কাছে যেমন পু’রুষের শক্ত লম্বা এবং মোটা যৌ’নাঙ্গ সমাদৃত

তেমনি পু’রুষও চায় বড় ব্রেস্টের টাইট যো’নির মে’য়ের সঙ্গে সে’ক্স ক’রতে। কিন্তু বাচ্চা জন্মের পর অনেক মে’য়েরই যো’নিপথ বড় হয়ে যেতে পারে। যা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অনেক সময় স’ম্পর্ক বি’চ্ছেদে’র কা’রণও হয়ে দাঁ’ড়ায়। কারণ, মে’য়েরা যখন গ’র্ভবতী হয় সে সময় প্রায় ৭-৮ মাস পু’রুষ সে’ক্স ক’রতে পারে না। যেকারণে সে অপেক্ষা ক’রতে থাকে বাচ্চা হওয়া পর্যন্ত।

আর তারপর যদি স্ত্রীর যো’নিপথ বড় বা ঢিলা হয়ে যায়, তাহলে সে পু’রুষ মোটা লম্বা যৌ’নাঙ্গ ঢু’কিয়ে মজা পায় না। আমাদের দেশে অনেক মে’য়েই এই স’মস্যায় ভু’গছেন।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

;

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *