সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সাব’ধান! না’রীর যো’নীতে মুখ দেওয়া’র আগে এই বি’ষয়টা জেনে নিন। প্র’ত্যেক পু’রু’ষের জা’না দরকার

সাব’ধান! না’রীর যো’নীতে মুখ দেওয়া’র আগে এই বি’ষয়টা জেনে নিন। প্র’ত্যেক পু’রু’ষের জা’না দরকার

সাব’ধান! না’রীর যো’নীতে মুখ দেওয়া’র আগে এই বি’ষয়টা জেনে নিন। প্র’ত্যেক পু’রু’ষের জা’না দরকার

না’রীদের যো’নি চু’ষলে তারা অসাধারন যৌ”aন অনুভূ’তি অনুভব করে। তবে, সে’ক্সের শুরুতেই না’রীদের যো’নিতে চুমু (kiss) না খেয়ে তার যৌ”aন কাতর স্থানগু’লোতে (স্ত’ন, যো’নি, নিতম্ব, নাভী ইত্যাদি) চলে গেলে তার ধারনা ‘হতে পারে যে আপনি তাকে টাকা দিয়ে ভাড়া করে দ্রু’ত সেই টাকা উসুল করার চেষ্টা করছেন।

গভীরভাবে ভালোবাসার সাথে স’’ঙ্গিনীকে চুমু (kiss)খাওয়া দুজনের জন্যই প্রকৃতপক্ষে এক অসাধরন যৌ”aনানন্দময় সে’ক্সের সূচনা করে।

তার সারাদে’হে জিহবা বুলাবেন এবং বিশেষ করে যখন না’রীদের যো’নি চু’ষবেন তখন আপনার ধা’রালো খোচা খোচা দাড়ি বেশিরভাগ ক্ষেত্রেই আপনার স’’ঙ্গিনীকে আ’নন্দ নয় বরং অসস্তি ও ব্য’থা দেবে। তাই সে’ক্সের আগেভালোমত দাড়ি কামিয়ে নেয়া উচিত।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অনেক ছেলে (boy) না’রীদের যো’নি চো’ষাটা ঘৃন্য মনে করলেও বেশির ভাগ ছেলেই (boy) একবার মুখ দিয়ে সেখানের স্বাদ অনুভব করার পর থেকে এর পরতি চ’রমভাবে আসক্ত হয়ে পড়ে। কিন্ত অনেকেই এর প্রতি এতটাই আসক্ত হয়ে পড়ে যে দেখাযায়, তার স’’ঙ্গিনীর যে যো’নি ছাড়াও যৌ”aনসংবেদী প্রায় পুরো একটা দে’হই রয়েছে সে কথা ভু’লে যায়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

তাই সে’ক্সের শুরুতেই এমনকি বেশিরভাগ সময়ই মুখ দিয়ে না হলে হাত দিয়ে ঘুরেফিরে যো’নিটাকেই বেশি উ’ত্তেজিত (Excited) করার চেষ্টা করে। কিন্ত এর জন্য স’’ঙ্গিনী পুরো সময়টাই অসহ্যবোধ করে কারন ছেলেদের (boy) মত শুধু লি”ঙ্গতে সু’খ পেয়েই তারা এত সহজে যৌ”aনত্তেজিত ‘হতে পারে না। মেয়েরা তাদের সারা দে’হেই তার স’’ঙ্গীর আদর পেতে চায়

 

 

 

 

 

 

 

 

 

 

 

আমা’দের দেশে অনেক ছেলেই (boy) না’রীদের যো’নি চু’ষতে চায় না। অনেক সময় স্ত্রী (wife)বা গার্লফ্রেন্ডের অনুরোধেবহুক’ষ্টে যো’নিতে মুখ দিলেও তা কোনমতে ঘেন্নারসাথে হাল্কা পা’তলা চু’ষে।

এমনটি কখনোই কর যাব’ে না। এভাবে হাল্কা করে চু’ষতে গেলে স’’ঙ্গিনী সে স্পর্শ সঠিকভাবে পাওয়ার জন্য আরো উতলা হয়ে উঠে। ফলে সে স্বাদ পাওয়ার জন্য সে অন্যপুরু’ষের (male) স্মর’নাপন্ন ‘হতে পারে। তাই একাজটা মনোযোগ দিয়ে করতে হবে।

সে’ক্সের সময় ছেলেদের (boy) একটা কথা সবসময়মনে রাখতে হবে যে মেয়েদের স্ত’ন, যো’নি আর নিতম্ব এই তিনটিই তাদের একমাত্র যৌ”aনকাতর স্থান নয়। ছেলেদের (boy) মূ’ল যৌ”aন কাতর অ’’ঙ্গ তাদের দে’হের মাত্র কয়েকটি স্থানের মধ্যে সীমাব’দ্ধ থাকলেও মেয়েদের প্রায় পুরো দে’হই স্পর্শকাতর(sensitive) ।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *