সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
খুব শীঘ্রই ঢাকায় আসছেন এরদোয়ান !

খুব শীঘ্রই ঢাকায় আসছেন এরদোয়ান !

খুব শীঘ্রই ঢাকায় আসছেন এরদোয়ান !

বর্তমানে সবচেয়ে জনপ্রিয় মুসলিম নেতা হিসেবে সূচকে এগিয়ে রয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান। এছাড়াও বিশ্বের পঞ্চম জনপ্রিয় নেতা হলেন তিনি। নতুন খবর হচ্ছে, তুরস্কের রাষ্ট্রপতি

রেসেপ তাইয়িপ এরদোগান “স্বাধীনতার ৫০ বছর” এবং “মুজিব বর্ষ” উদযাপনের অংশ হিসেবে “ডি-৮ শীর্ষ সম্মেলনে” অংশগ্রহণের জন্য বাংলাদেশ সফরে সম্মতি প্রকাশ করেছেন।

বাংলাদেশে নিযুক্ত তুরস্কের রাষ্ট্রদূত মোস্তফা ওসমান তুরান বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বাংলাদেশ সরকারের সচিব এবং পিপিপি কর্তৃপক্ষের প্রধান নির্বাহী কর্মকর্তা সুলতানা আফরোজের সাথে সৌজন্য সাক্ষাৎ এ তথ্য জানান।

আরো পড়ুন: সংক্ষিপ্ত সিলেবাসে এসএসসি পরীক্ষা: করোনাভাইরাস এখন চীন ছাড়াও বিশ্বের ৭৬টি দেশে ছড়িয়ে পড়েছে। করোনাভাইরাস সংক্রমণরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে কিছুটা হলেও সবাই এখন সচেতন। এমতাবস্তায়, অনেকদিন পর খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান।

নতুন খবর হচ্ছে, সংক্ষিপ্ত সিলেবাসে আগামী জুন মাসে শুরু হতে পারে ২০২১ সালের এসএসসি ও সমমানের পরীক্ষা। মহামারি করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় সংক্ষিপ্ত সিলেবাস তৈরি করে এই পরীক্ষা নেওয়া হবে। জানা গেছে, ইতোমধ্যে সংক্ষিপ্ত সিলেবাসটি শিক্ষা মন্ত্রণালয়ে পাঠিয়েছে জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি)।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *