শনিবার, ০৬ মার্চ ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন

লজ্জার হারের পর কঠিন সিদ্ধান্ত নিতে যাচ্ছেন পাপন!

লজ্জার হারের পর কঠিন সিদ্ধান্ত নিতে যাচ্ছেন পাপন!

লজ্জার হারের পর কঠিন সিদ্ধান্ত নিতে যাচ্ছেন পাপন!

ওয়েস্ট ইন্ডিজের কাছে চট্টগ্রাম টেস্টে পরাজয়ের কারণে কোচ-অধিনায়কদের নিয়ে কোনো কঠিন সিদ্ধান্ত নিতে চান না বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বরং ওয়ানডে সিরিজে ক্রিকেটারদের সাফল্য নিয়ে খুশি তিনি। চট্টগ্রাম টেস্টে ওয়েস্ট ইন্ডিজের কাছে ৩ উইকেটে হেরে যায় বাংলাদেশ।

যদিও প্রথম চার দিনই দাপট দেখিয়েছে স্বাগতিকরা। জয়ের খুব কাছ থেকে হেরে মাঠ ছাড়ার পর সমালোচকদের তীরে বিদ্ধ হয়েছিল বাংলাদেশ দল। তবে বিসিবি সভাপতি দলের পাশেই আছেন। টেস্টের পারফরম্যান্স নিয়ে কোচিং স্টাফ বা অধিনায়কত্বে এখনই কোনো পরিবর্তনের পক্ষে নন তিনি।

গণমাধ্যমকে বিসিবি সভাপতি বলেন, ‘এই মুহূর্তে এসব নিয়ে আলোচনা করা ঠিক না, কারণ একটা সিরিজ চলছে। তাছাড়া আমার মনে হয় না; একটা খেলা দেখে, একটা ম্যাচের পারফরম্যান্স দেখে এ রকম কঠিন সিদ্ধান্ত নেওয়া উচিৎ।’ পাপনের মতে, ওয়ানডে সিরিজের হোয়াইটওয়াশের পর টেস্টে ঘুরে দাঁড়িয়েছে ক্যারিবীয়রা।

তাই বাংলাদেশের পরাজয়কে স্বাভাবিকভাবে দেখছেন তিনি। বোর্ড সভাপতির ভাষ্য, ‘একটা জিনিস মনে রাখবেন- এই ওয়েস্ট ইন্ডিজ দলকেই কিন্তু আমরা ওয়ানডেতে হোয়াইটওয়াশ করেছি কয়দিন আগে। কাজেই ওরা তো জিততেই পারে টেস্ট একটা। দ্বিতীয় টেস্টে আমরা যাতে ভালো খেলি সেটাই হচ্ছে বড় কথা।

করোনার কারণে টেস্টে কাঙ্ক্ষিত উন্নতি হয়নি উল্লেখ করে বিসিবি সভাপতি আরও বলেন, ‘আমরা বলেছিলাম যে সামনের বছরটা আমরা টেস্টের জন্য সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ, টেস্টে যাতে উন্নতি হয়। ঐ বছরটা তো করোনায় আটকে গেল। তাছাড়া হঠাৎ করেই তো আর হবে না। এক বছর পিছিয়ে গেছে। আমার দৃঢ় বিশ্বাস- এই এক বছর টেস্টে জন্য আরও অনেক ভালো জায়গায় আমরা যেতে পারব।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *