শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন

‘সময় আছে পালিয়ে যাও’, বন্ধুর স্ত্রীকে সালমান খান!

‘সময় আছে পালিয়ে যাও’, বন্ধুর স্ত্রীকে সালমান খান!

‘সময় আছে পালিয়ে যাও’, বন্ধুর স্ত্রীকে সালমান খান!

ছোটবেলার বন্ধুর বিয়ের ভিডিও শেয়ার করলেন সালমান খান। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ভিডিওটি সালমান খান তার ছোটবেলার বন্ধু সাদিকের বিয়ের মুহূর্ত তুলে ধরেন।

সালমান খান জানান, ৩৩ বছর আগে বিয়ে করেন তার বন্ধু সাদিক। সাদিকের সঙ্গে রেহানার বিয়ের পর ৩৩ বছর কেটে গেছে। ৩৩ বছর পর সালমান রেহানাকে নতুন করে শুভচ্ছা জানান। এত বছর ধরে সাদিককে মেনে নিয়ে তিনি যেভাবে সবকিছু সুন্দর করে চালিয়ে যাচ্ছেন, তার জন্য রেহানাকে ধন্যবাদ জানান সালমান।

পাশাপাশি এখনও সময় আছে, রেহানা পালিয়ে যান। বন্ধুর স্ত্রীকে পালিয়ে যাওয়ার পরামর্শ দিয়ে হেসে ফেলেন সালমান। ওই ভিডিওর সঙ্গে সলমন যা লেখেন, পুরোটাই মজার ছলে। তবে বলিউড ভাইজানের ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

বর্তমানে ‘বিগ বস ১৪’ নিয়ে ব্যস্ত সালমান খান। ‘বিগ বস ১৪’ এর ঘরে কখনও রাখি সাওয়ান্তের বিরুদ্ধে ফুঁসে উঠছেন সালমান খান, আবার কখনও নিকি তাম্বোলি, রুবিনা দিলায়েকদের বিরুদ্ধে সরব হচ্ছেন এই বলিউড অভিনেতা। সবকিছু মিলিয়ে ‘বিগ বস সিজন-১৪’ আগেরবারের প্রত্যেক সিজনের মতোই জনপ্রিয় হয়ে উঠেছে।

আরো পড়ুন:মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আরোপ, আরও চাপে সেনা সরকার

মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আরোপ, আরও চাপে সেনা সরকারমার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন মিয়ানমারের সেনা অভ্যুত্থানের নেতাদের উপর নিষেধাজ্ঞা আরোপের নির্বাহী আদেশকে অনুমোদন দিয়েছেন। এই নিষেধাজ্ঞার আওতায় সামরিক নেতারা ছাড়াও তাদের পরিবারের সদস্য এবং সংশ্লিষ্ট ব্যবসাও রয়েছে বলে জানানো হয়েছে। খবর বিবিসি বাংলার।

মিয়ানমারের রাজধানী নেপিডোতে সেনাঅভ্যুত্থানের বিরুদ্ধে বিক্ষোভ করার সময় এক নারী মাথায় গুলি লাগার পর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ার সময়ে এই নিষেধাজ্ঞার ঘোষণা দিল যুক্তরাষ্ট্র। এই পদক্ষেপের আওতায় যুক্তরাষ্ট্রের এক বিলিয়ন তহবিলও বন্ধ করে দিয়েছে মিয়ানমারের সেনা সরকারের জন্য। এতে আরও চাপ বাড়লো বর্তমান সেনা শাতিস মিয়ানমার সরকারের উপর।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *