সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
তিন দেশ নিয়ে পুতিন-এরদোগানের গুরুত্বপূর্ণ আলোচনা!

তিন দেশ নিয়ে পুতিন-এরদোগানের গুরুত্বপূর্ণ আলোচনা!

তিন দেশ নিয়ে পুতিন-এরদোগানের গুরুত্বপূর্ণ আলোচনা!

নানা সংকটে থাকা তিন দেশের আঞ্চলিক ইস্যুতে আলোচনা করেছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ও তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ এরদোগান। স্থানীয় সময় বৃহস্পতিবার এ দুই বিশ্বনেতা টেলিফোনে আজারবাইজানের নাগারনো কারাবাখ, সিরিয়া ও লিবিয়া নিয়ে কথা বলেন।

এরদোগানের কার্যালয়ের বরাত দিয়ে এ খবর জানিয়েছে তুরস্কের অন্যতম জনপ্রিয় সংবাদমাধ্যম ডেইলি সাবাহ। খবরে বলা হয়, আঙ্কারা ও মস্কোর মধ্যে পারস্পরিক সম্পর্ক আরও দৃঢ় করার বিষয়ে কথা হয়েছে। এসময় আঞ্চলিক ইস্যুতে তারা কথা বলেন।

যুদ্ধবিরতিতে থাকা নাগারনো-কারাবাখের স্থিতিশীলতার প্রতি গুরুত্ব দেন এরদোগান। সিরিয়ার গৃহযুদ্ধ কীভাবে সমাধান করা যায়, এটা যথাশীঘ্রই সবাইকে বের করার জন্য এরদোগান বিশেষ গুরুত্ব দেন। এরদোগান বলেন, ওই এলাকায় শান্তি প্রতিষ্ঠা ও স্থিতিশীলতার কোনো সুযোগই বেহাত করা উচিত হবে না।

নিলামে ৫ কোটি ২৫ লাখে শাহরুখ খানকেই কিনে নিলেন প্রীতি জিনতা!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলাম অনুষ্ঠান মানেই বলিউড তারকাদের মিলন মেলা। যদিও এবারের নিলামে সে চিত্র দেখা যায়নি। কারণ নিলামে অংশ নেননি কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মালিক বলি বাদশা শাহরুখ খান। তার পক্ষে নিলামে অংশ নিয়েছেন ছেলে আরিয়ান খান।

কেকেআরের মালিকপক্ষের আরেকজন বলিউড অভিনেত্রী জুহি চাওলাও আসেননি। পাঠিয়েছেন কন্যা জাহনাবি মেহতাকে। তবে বরাবরের মতো এবারের নিলামেও স্বশরীরে অংশ নিয়েছেন পাঞ্জাব কিংসের মালিক বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। যে কারণে শাহরুখের সঙ্গে দেখা হয়নি প্রীতি জিনতার।

তবে দেখা না হলে কী হয়েছে, শাহরুখকে কিনেই নিয়েছেন প্রীতি। ব্যাপারটা সত্যিই ঘটেছে আজ আইপিএলের নিলামে। অবশ্য আইপিএল নিলামে অংশ নেওয়া শাহরুখ আর কিং খান এক নন। বৃহস্পতিবার আইপিএলের নিলামে শাহরুখ খান নামের ভারতীয় ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে প্রীতির পাঞ্জাব। তাও কি না ৫ কোটি ২৫ লাখ রুপিতে! আইপিএলে চড়ামূল্য দলে ভেড়ানো কে এই শাহরুখ খান?

যাকে ভারতের জাতীয় দলে কখনোই দেখা যায়নি। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, ক্রিকেটার শাহরুখের জন্ম চেন্নাইয়ে। তার বয়স ২৫। ডানহাতি ব্যাটসম্যান তিনি। তবে চমৎকার অফস্পিন করে ব্রেকথ্রু আনতে পারেন। এদিকে শাহরুখ নামের ক্রিকেটারকে দলে ভেড়ানোর পর থেকে এ নিয়ে টুইটারে হাস্যরসে মেতেছে ভারতীয়রা।

অনেকে বলছেন, অবশেষে ‘জারা’ পেলেন তার ‘বীর’কে পেল। কেউ কেউ লিখেছেন, ”প্রীতি শাহরুখকে আইপিএলে অভিষেকে সাহায্য করছেন, যেখানে শাহরুখ তাকে বলিউড অভিষেকে সাহায্য করেছিলেন।” একজন লিখেছেন, ”শাহরুখ খান ও জিনতা এখন একই দলে।” অন্যজনের মন্তব্য, ”কেকেআরের পর এখন পাঞ্জাবও শাহরুখকে পেল।”

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *