খুজে পাওয়া যাচ্ছে না।

আমার ছোট বোন অনিমাকে খুজে পাওয়া যাচ্ছে না। গত ২৩ মার্চ থেকে সকাল থেকে সে নিখোজ। এখন পর্যন্ত তাকে পাওয়া যায় নি। ওর বয়স মাত্র এগারো বছর। সে ঢাকায় একেবারেই নতুন। চলতি মার্চ মাসের শুরুর দিকে আমার মা রাজবড়ি থেকে অনিমা সহ আমার বড় বোনের বাসায় বেড়াতে আসেন। আপুর বাসা ধানমন্ডির জাফরাবাদের পুলপাড় এলাকায়। ২৩ তারিখে বেলা সোয়া এগারোটার দিকে কাউকে কিছু না বলে অনিমা বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে তাকে আর খুজে পাওয়া যাচ্ছে না।

আমি সবাইকে অনুরোধ করছি অনিমার ছবি ও তথ্যগুলো শেয়ার করতে। এতে করে হয়তো আমার বোনকে খুজে পাওয়া যেতে পারে। ওর উচ্চতা আনুমানিক ৪’ ১০’’। গায়ের রং শ্যামলা। বাসার সামনের সিসিটিভি ফুটেজে দেখা যায় 23-03-21 তারিখে বেলা ১১টা ১৭ মিনিটে সে বাসা থেকে বের হচ্ছে। সেই সময় তার পরনে ছিল গাঢ় বেগুনি রঙের কামিজ, নীল পায়জামা আর হলুদ ওড়না।

যোগাযোগ:
ভাই: 01743687468
01765569329

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তিন প্রজন্মকে খেলো সুন্দরবনের বাঘ

Wed Mar 31 , 2021
তিন প্রজন্মকে খেলো সুন্দরবনের বাঘ আবুল কালাম। ডাক নাম কালু। তিন ভাই একসঙ্গে গিয়েছিলেন গোলপাতা কাটতে, সুন্দরবনে। মঙ্গলবার কাচিকাটার উত্তর খালে জঙ্গলে নেমে গোলপাতা কাটছিলেন বাওয়ালীরা। হঠাৎই বাঘের হানা। কালুকে ধরে নিয়ে যায় সুন্দরবনের বাঘ। দুপুর দুইটার দিকের ঘটনা। সঙ্গীরা পিছু নেয়। বিকেলের মধ্যেই বাঘের মুখ থেকে কেড়ে আনে কালুর […]