রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৫৫ অপরাহ্ন

কানাডায় মু’সলিম পরিবারের ৪ জনকে ট্রাক চাপা দিয়ে হ;;ত্যা

কানাডায় মু’সলিম পরিবারের ৪ জনকে ট্রাক চাপা দিয়ে হ;;ত্যা

কানাডায় মু'সলিম পরিবারের ৪ জনকে ট্রাক চাপা দিয়ে হ;;ত্যা

কানাডায় পূর্বপরিক’ল্পিত ভাবে ট্রাক চাপা দিয়ে এক মু’সলিম পরিবারের চার সদস্যকে হ;ত্যা ক;রা হয়েছে। সোমবার (৭ জুন) সন্ধ্যায় দেশটির ওন্টারিও প্রদেশের লন্ডন শহরে এ ঘটনা ঘটেছে। ঘটনায় আ’হত হয়েছেন ৯ বছর বয়সী এক শি’শু।

গুরুতর অবস্থায় উ’দ্ধার করে তাকে হাসপাতা’লে ভর্তি করা হয়েছে। নি;হ;ত;দের মধ্যে ৭৪ ও ৪৪ বছর বয়সী ২ জন নারী ছিলেন। এছাড়া নি’হত হোন ১৫ বছরের এক কি;শোরীসহ ৪৬ বছরের এক ব্যক্তি।

রাস্তা পার হওয়ার জন্য অ’পেক্ষায় থাকা ওই পরিবারের সদস্যদের চাপা দেন নাথানিয়াল ভেল্টম্যান নামের ২০ বছর বয়সী এক যুবক। পূর্বপরিক’ল্পিতভাবে তিনি এ হা’মলা’টি চালিয়েছেন, যাকে বিদ্বে;ষমূল;ক অ’প’রাধ হিসেবে দেখছেন অনেকে। হা;মলার পর ঘটনাস্থল থেকেই নাথানিয়ালকে আ;ট’ক করেছে কানাডিয়ান পু’লিশ। তবে হা;মলা;কারী কোন হেইট গুপের সদস্য কিনা তা এখনো পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

পরে এক সংবাদ সম্মেলনে ওন্টারিও পু’লিশ সুপার বলেন, হ;ত্যা;র ধরন দেখে এটাকে হেইট ক্রা’ইম বলা যেতে পারে। তবে অ’ভিযু’ক্তের সঙ্গে মু’সলিম বিদ্বেষী কোনো দল জ’ড়িত কি-না এখনো জানতে পারেনি বলে জানায় পু’লিশ। তবে হ;ত্যা;কা;রী ও ভুক্ত;ভোগীদের মধ্যে আগে কোনো ধরনের যোগাযোগের সূত্র মেলেনি।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Bangalitimes.com
Design & Developed BY ThemesBazar.Com