রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:২৪ অপরাহ্ন

নির্জন ক;নডেম সেলে পাচঁ পুরুষের সঙ্গে পু’লিশের হাতে ধ;রা পড়লেন সেই মি;ন্নি

নির্জন ক;নডেম সেলে পাচঁ পুরুষের সঙ্গে পু’লিশের হাতে ধ;রা পড়লেন সেই মি;ন্নি

নির্জন ক;নডেম সেলে পাচঁ পুরুষের সঙ্গে পু'লিশের হাতে ধ;রা পড়লেন সেই মি;ন্নি

বরগুনার বহুল আ;লোচিত রি;ফাত শরী;ফ হ;;ত্যা; মা;ম;;;লার ঘো;ষিত রা;য়ে ফাঁ;;সির দ’ণ্ডপ্রাপ্ত রিফাতের স্ত্রী’ আ;য়শা সিদ্দিকা মিন্নির দি;নরাত কাটছে এখন কা;রা;গারে। গেল বুধ;বার বর;গুনার জে;লা ও দায়রা জজ আ’দালতের বিচারক মো. আছাদুজ্জামানের আ;দালত মা;ম;লার প্রাপ্তবয়স্ক ১০ আসা;মির মধ্যে ৬ জ;নের ফাঁ;সি ও ৪ জ;নকে খালাস দিয়ে রায় ঘোষণা করেন।

ওইদিনই মি;ন্নিকে গ্রে;ফ;তার দে;খিয়ে কা;রা;গা;রে নেও;য়া হয়।
কনডেমড সেলে প্রথম রাত কা;টানোর পর গতকাল বৃহস্পতিবার; কনডেম সেল থেকে বাবা-মায়ের সঙ্গে ফোনে কথা বলেন ;মিন্নি।এসময় তি; নি বেশ কা’ন্নাকাটি করেন।

বাবা মোজাম্মেল হোসেন কি’শোর জানান, সকাল ১০টার দিকে মে’য়ের সঙ্গে তাদের কথা হয়েছে।
মিন্নির বাবা বলেন, ‘মিন্নি খুব কা’ন্নাকাটি করছে। মানসিকভাবে ভেঙে পড়েছে। ষ;ড়যন্ত্র করে আমা’র মে;য়েকে ফাঁ;সা;নো হয়েছে।
বর;গুনা জে;লা কা;রা;গা;রের ক;নডে;মড সেলের এ;কমাত্র না;রী আ;সামি মি;ন্নি। জে;লা কা;রা;গা;রের জে’ল সুপার মো. আনোয়ার হোসেন বলেন, ‘কা;রাবিধি অনুযায়ী ৬ ব’ন্দিকে ক;নডেমড সে;লে রাখা হয়েছে।

কা;রা;গার থে;কে প্রত্যে;ককে দুই সেট করে পো;শাক দেয়া হয়েছে। কন;ডেমড সেলের ব’ন্দি;রা ;সে;ল থেকে বের হতে পারেন না। তবে মাসে একবার স্বজনদের সঙ্গে দেখা করতে পারেন। সপ্তাহে একবার নির্দিষ্ট সময় পরিবারের সঙ্গে ফোনে কথা বলতে পারেন। ’
বুধবার ৫ পুরুষ আ;সামি;র সঙ্গে কন;ডেম সেলে রাত কা;টানোর পর বৃহস্পতিবার সকালে মিন্নি;কে রু;টি খে;তে দেয়া হয়। দুপুরের খাবারে ছিল ভাত, সবজি ও ডাল। রাতে গরুর মাংস, ভাত ও ডাল।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Bangalitimes.com
Design & Developed BY ThemesBazar.Com