রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:০৬ অপরাহ্ন

শাবানা, ববিতারা সেলিব্রেটি তারা পরীমনির মতো ক্লাবে যাননি : আইনজীবী

শাবানা, ববিতারা সেলিব্রেটি তারা পরীমনির মতো ক্লাবে যাননি : আইনজীবী

শাবানা, ববিতারা সেলিব্রেটি তারা পরীমনির মতো ক্লাবে যাননি : আইনজীবী

এ মা’মলায় ওই দুই আ;সামির রি;মা;ন্ড ;আবে;দনের বি;রো;ধিতা ক;রে তাদের আইনজীবী রাত ১২টার পর পরীমনির ক্লা;বে যা;ওয়া নি;য়ে ;প্রশ্ন তু;লেছেন। সেই সঙ্গে পরী;মনি সে;লিব্রেটি তক;মা গা;য়ে মেখে অন্যদের ভিকটিমাইজড করেছেন বলেও আ’দালতকে জানান বিবাদী পক্ষের আইনজীবী।

পরীমনিকে ধ;;র্ষ;ণ ও হ;ত্যা;;চে;ষ্টা মা;মলা;য় ত;দন্ত কর্মক’র্তা সাভা’র থা’নার ইন্সপেক্টর মো. কামাল হোসেন তাদের ১০ দিন করে রি’মান্ড আবেদন করেন। বিকাল সাড়ে ৪টার দিকে রি’মান্ড আবেদনের ওপর শুনানি শুরু হয়।

ঢাকার জে’লা ও দায়রা জজ আ’দালতের পাবলিক প্রসিকিউটর শেখ হেমায়েত হোসেন রি’মান্ড আবেদনের পক্ষে শুনানি করেন।

;তিনি ব;লেন, এজা;হারে এ দুজনের; নাম আ;ছে। ঘ;টনার স;ঙ্গে আরও অ’জ্ঞাত;নামা’রা জড়ি;ত আছেন। তাদের গ্রে;প্তা;রের লক্ষ্যে রি’মান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের প্রয়োজন। আর আ’সামিরা এ অ’প’রাধ থেকে মুক্তি পেলে সমাজে এ ধরনের অ;প;রা;ধ আরও বেড়ে যাবে। সমাজকে এ ধরনে;র অ;পরা;ধ থেকে মু;ক্ত করতে তাদের বি;চার হওয়া জরুরি।

এরপর রাষ্ট্রপক্ষের আরেক আইনজীবী বলেন, পরীমনি স্বনামধন্য সেলিব্রেটি। আ;ক্র;মণ করা;র মূল উ;দ্দেশ্য ফি;ল্ম ইন্ডাস্ট্রিকে ধ্বংস করা। ইন্ডা;স্ট্রিতে প;রীম;নির ভ;বিষ্যৎ ধূলিস্মাৎ করে দিছে।

রি;মান্ড আবে;দনে বলা হয়, পরীমনি বাংলাদেশের প্রথম শ্রেণির একজন অ’ভিনেত্রী। আ’সামিরা তাকে মা’র;ধর ক;রে শ্লী;ল;তাহা;নি ক;রেন এবং ;ধ;র্ষ

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Bangalitimes.com
Design & Developed BY ThemesBazar.Com