মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৫ পূর্বাহ্ন

করোনা কেড়ে নিল ৭ মাসের অন্তঃসত্ত্বা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের প্রাণ

করোনা কেড়ে নিল ৭ মাসের অন্তঃসত্ত্বা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের প্রাণ

করোনা কেড়ে নিল ৭ মাসের অন্তঃসত্ত্বা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের প্রাণ

করোনা আক্রান্ত হয়ে ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়া আক্তার মারা গেছেন। বুধবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে (শেবাচিম) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শের-ই-বাংলা মেডিক্যালের পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলাম জানান, সানিয়া আক্তার সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। গত ১২ জুলাই ঝালকাঠি সদর হাসপাতালে র‌্যাপিড এন্টিজেন টেস্ট করিয়ে করোনা পজিটিভ নিশ্চিত হন তিনি। তার স্বামী ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কে এইচ এম ইমরানুর রহমানও র‌্যাপিড এন্টিজেন টেস্ট করিয়ে একই দিন করোনা পজিটিভ হন।

অন্তঃসত্ত্বা হওয়ায় ওই দিনই সানিয়া আক্তারকে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য গত ১৬ জুলাই তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালের পরিচালক আরো জানান, অন্তঃসত্ত্বা হওয়ায় সানিয়া আক্তারের শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা ছিল কম। তার প্রচুর শ্বাসকষ্ট ছিল। হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা দিয়ে তার শ্বাস-প্রশ্বাস স্বাভাবিক রাখার চেষ্টা করা হচ্ছিল। কিন্তু চিকিৎসকদের সব প্রচেষ্টা ব্যর্থ করে দিয়ে আজ সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

সানিয়া আক্তারের বাড়ি নারায়ণগঞ্জ। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ২০১৮ সালে ১ মার্চ বাংলাদেশ বিচার বিভাগে যোগদান করেন সানিয়া আক্তার। তাঁর স্বামী এ এইচ এম ইমরানুর রহমানও ঝালকাঠিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত আছেন। সানিয়া আক্তারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Bangalitimes.com
Design & Developed BY ThemesBazar.Com