রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ১১:১২ পূর্বাহ্ন

স্বামীর সঙ্গে অভিমান, বাড়ি থেকে বের হয়ে গণধর্ষণের শিকার হলেন নববধূ

স্বামীর সঙ্গে অভিমান, বাড়ি থেকে বের হয়ে গণধর্ষণের শিকার হলেন নববধূ

স্বামীর সঙ্গে অভিমান, বাড়ি থেকে বের হয়ে গণধর্ষণের শিকার হলেন নববধূ

বিয়ের ৬ মাস চলছিল নববধূর সংসার। এরমধ্যে মাঝে মাঝে ঝগড়াও হতো স্বামীর সাথে। এরই ধারাবাহিকায় গত (২৪ অক্টোবর) দুপুরে স্বামীর সঙ্গে মনোমামালিন্য হয়। পরে এরই জেরে স্বামীর সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বের হওয়ার পর গণধর্ষণের শিকার হয় ওই নববধূ।

এমন ঘটনা ঘটে রংপুর বদরগঞ্জ উপজেলার বদরগঞ্জ রেলওয়ে স্টেশন নামক স্থানে। এ ঘটনায় গত মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে ওই গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বদরগঞ্জ থানায় ধর্ষণের মামলা করলে বুধবার (২৭ অক্টোবর) আকরাম নামে এক তরুণকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মামলা ও প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান গণমাধ্যমকর্মীদের জানান, মাস ছয়েক আগে বিয়ে হয় ওই নববধূর। গত ২৪ অক্টোবর দুপুরে স্বামীর সঙ্গে মনোমামালিন্যের জেরে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে বদরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইন দিয়ে ঘোরাফেরা করছিলেন তিনি। এ সময় ২ তরুণ তার পিছু নেন।

তিনি আর জানান, তারপর প্রথমে ওই ২ তরুণের সঙ্গে পরিচয় হয় ওই তরুণীর। একসঙ্গে একটি হোটেলে দুপুরের খাবারও খান তারা। তবে বিকেল ৪টার দিকে হেটে আবারও বাড়ি ফিরতে থাকলে তাকে কৌশলে এরশাদ ব্রিজের কাছে পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণ করেন ওই ২ তরুণ। এ সময় ধর্ষণের ভিডিও ধারণ করা হয়। ছিনিয়ে নেওয়া হয় গৃহবধূর কাছে থাকা ৯৫০ টাকা, মুঠোফোন সেট ও কানের স্বর্ণের দুল।

ওসি আরও জানান, এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় ধর্ষণের মামলা করেন। মামলার পরপরই পুলিশ পৌর এলাকা থেকে অভিযুক্ত আকরাম হোসেনকে গ্রফতার করেছে এবং তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে। অপরদিকে, ভুক্তভোগী ওই নববধূর ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি।

গুরুত্বপূর্ণ সব সংবাদ  পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

https://www.facebook.com/BangaliTimesofficel

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2018 Bangalitimes.com
Design & Developed BY ThemesBazar.Com